২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টঙ্গীবাড়িতে উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ি উপজেলার পাইকপাড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন। বুধবার নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আনাম সিদ্দিকী এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। টঙ্গীবাড়ি উপজেলা ভূমি অফিস জানায়, পাইকপাড়া মৌজার আরএস নং ২১৭০ দাগে ভিপিলীজ ভুক্ত ০.৯৩ একর জমি অবৈধভাবে দখল করে স্থাপনা নির্মাণ করে একটি মহল। নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতে তা উচ্ছেদ করা হয়।

গাজীপুর ও গাইবান্ধায় ডাকাতি, আটক ৩

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৭ ফেব্রুয়ারি ॥ গাজীপুরে এক সোয়েটার কারখানায় গোডাউনে বুধবার ভোরে ডাকাতির ঘটনা ঘটেছে। এলাকাবাসী ৩ ডাকাতকে আটক করে। আটককৃতরা হলো জামালপুরের বকশিগঞ্জ উপজেলার দিলবরচর এলাকার হবি মিয়ার ছেলে ইব্রাহিম, কিশোরগঞ্জ জেলা সদরের মৃত নায়েব আলীর ছেলে মোঃ রাজু এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা এলাকার শহীদের ছেলে মোঃ শাহিন।

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা থেকে জানান, গাইবান্ধা শহরের মাস্টারপাড়ায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ছুরিকাঘাতে উম্মে কুলসুম শাপলা নামের বেসরকারী সংস্থার হিসাবরক্ষক মারাত্মক আহত হয়েছে। আহত ওই গৃহবধূকে প্রতিবেশীরা মঙ্গলবার রাত ৩টায় মুমূর্ষু অবস্থায় গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরায় জামায়াত শিবিরের কর্মীসহ গ্রেফতার ৪৫

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ নাশকতার আশঙ্কায় সাতক্ষীরায় পুলিশ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৪ কর্মীসহ ৪৫ জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত জেলায় আটটি থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। জানা যায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় নাশকতার পরিকল্পনাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। বুধবার গ্রেফতারকৃতদের জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

নির্বাচিত সংবাদ