২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রের ‘আমি সুন্দরী নারী’ আইটেম গানের মুক্তি

‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রের ‘আমি সুন্দরী নারী’ আইটেম গানের মুক্তি

স্টাফ রিপোর্টার ॥ হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত, ‘রাত্রীর যাত্রী’ সিনেমার আইটেম গান ‘আমি সুন্দরী নারী’ ইউ টিউবে মুক্তি দেওয়ার পর বেশ সাড়া পেয়েছে। মাত্র ৫ দিনে প্রায় ১ লাখ দর্শক গানটি দেখেছেন। ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের এই গানটিতে নৃত্য করেছেন আইটেম কন্যা লায়লা নাঈম এবং কণ্ঠ দিয়েছেন বৃটেন প্রবাসী শিল্পী রুবাইয়াত জাহান।

‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রে ‘কি যে করো ময়না’ শিরোনামে আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী আসিফ আকবর এবং লেমিস। গান দুটি দর্শকরা ইচ্ছে করলেই এখন তাদের মোবাইলের ওয়েলকাম টিউন হিসেবে সেট করতে পারবেন।

বর্তমান সিনেমা জগতের একটি আলোচিত নাম রাত্রির যাত্রী। পরিচালক হাবিবুল ইসলামের রাত্রির যাত্রী একটি নতুন ভাবনার সিনেমা। নির্মাণধীন এই ছবির কাজ প্রায় শেষ পর্যায়ে।

রাত্রির যাত্রী সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, সালাহ উদ্দিন লাভলু ও আনিসুর রহমান মিলন, এটিএম এটিএম শামসুজ্জামান, অরুনা বিশ্বাস, রেবেকা, সোনিয়া হোসেন, মারজুক রাসেল, শহীদুল ইসলাম সাচ্চু, শিমুল খান, চিকন আলি, জিয়া তালুকদার, লায়লা নাঈম, সাদিয়া আফরিনসহ আরো অনেকে।

চলচ্চিত্রটি সম্পর্কে পরিচালক জানান, ‘রাত্রির যাত্রী’ দর্শকদের একটি নতুন স্বাদ দিতে চলেছে চলমান গৎবাঁধা চলচ্চিত্রের ভিড়ের মধ্যে। এছাড়াও, দর্শকরা অভিনেত্রী মৌসুমির এক নতুন অবতার দেখতে চলেছে এখানে।

এ চলচ্চিত্রের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। গত ২০ অক্টোবর সন্ধ্যায় বিএফডিসিতে সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস।

এই মাত্রা পাওয়া