২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইউপি নির্বাচনে মুন্সীগঞ্জে আ’লীগের প্রার্থী চূড়ান্ত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ১০ ইউপির মনোনয়নপত্র জমার শেষ দিন সোমবার। পরের দু’দিন ২৩ ও ২৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই। ভোট গ্রহন ২২ মার্চ। দেশের প্রথম ধাপের এই ইউপি নির্বাচন নিয়ে এখানে উৎসব আমেজ বিরাজ করছে।

এই নির্বাচন নিয়ে সিরাজদিখান উপজেলা নির্বাচন অফিসার কাবেরী রায় স্বাক্ষারিত গণ-বিজ্ঞপ্তি জারি করেছে। এদিকে এই নির্বাচন নিয়ে প্রধান রাজনৈতিক দল ও প্রার্থীদের মধ্যেও নানা তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে। ইতিমধ্যে আওয়ামী লীগ ১০ ইউনিয়নের জন্য তাদের প্রার্থী ঘোষনা করেছেন। বিএনপিও প্রার্থী বাছাই শুরু করেছে। দলীয় সূত্র জানিয়েছে,২/১ দিনের মধ্যে তাদের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হবে। এই ১০টি ইউপির আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থীরা হচ্ছে- রশুনীয়ায় মো. ইকবাল হোসেন, ইছাপুরায় আব্দুল মতিন হাওলাদার, বাসাইলে মো. সাইফুল ইসলাম, লতুব্দিতে এস এম সোহরাব হোসেন, বালুচরে আবু বক্কর সিদ্দিক, বয়রাগাদীতে আলাউদ্দিন গাজি, মালখানগরে সানজিদা আক্তার জোৎস্না, মধ্যপাড়ায় আব্দুল করিম, জৈনসারে রফিকুল ইসলাম দুদু ও কোলা ইউপিতে মীর লিয়াকত আলী। উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তবে কেয়াইন, রাজানগর, চিত্রকোট ও শেখর নগর ইউপি তফছিল ঘোষনা না হওয়ায় উপজেলাটির বাকী চার ইউপিতে এখনও কাউকে মনোনয়ন দেয়া হয়নি।

এদিকে বিএনপির উপজেলা সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ জানিয়েছেন, বাসাইল ইউনিয়নে কবির আহমেদ ও ইছাপুরা ইউনিয়নে কামরুজ্জামান লিপুকে মনোনয়ন দেয়া হয়েছে। বাকী ৮আউপির বাছাই চলছে শুক্র ও শনিবারের মধ্যে চূড়ান্ত প্রার্থী ঘোষনা করা হবে।

এই মাত্রা পাওয়া