১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপির কাউন্সিলরদের জাফরুল্লাহ: ভোট দিয়ে নেতা নির্বাচিত করুন

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির আসন্ন জাতীয় কাউন্সিলকে সামনে রেখে কাউন্সিলরদের উদ্দেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন ভোট দিয়ে নেতা নির্বাচিত করুন। সব ক্ষমতা একজনের হাতে কেন্দ্রীভূত কইরেন না। আপা, ম্যাডাম এই অভ্যাসগুলো ছাড়েন। আপনারা একটু মেরুদন্ড দেখার চেষ্টা করেন।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সাংবাদিক মাহমুদুর রহমান ও শওকত মাহমুদের মুক্তির দাবিতে সম্মিলিত পেশাজীবি পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি হাউকমান্ডের উদ্দেশে ঝাফরুল্লাহ বলেন, কাউন্সিলের জন্য রাজধানীতে ভেন্যুর অনুমতি না পেলে প্রয়োজনে ৬৪টি জেলার মদ্যে যে কোনো একটি জায়গায় করেন। সরকার করতে দিচ্ছে না তাই বলে বসে থাকলে চলবে না, বিরোধী রাজনৈতিক দলের নেতা হিসেবে সাহস দেখাতে হবে। বিচারাঙ্গন নিয়ে সম্প্রতিক পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, বিচারকদের নিজেদের বিবেকের কাছে প্রশ্ন করতে হবে। ওনারা যদি নিজেদের বিবেকের কাছে প্রশ্ন না করেন কোনো না কোনো দিন জনতার আদালতে দাড়াতে হবে।

আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত আহ্বায়ক সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডা. এ জেড এম জাহিদ হোসেন, সাংবাদিক নেতা সৈয়দ আবদাল আহমেদ, এম আবদুল্লাহ, জাহাঙ্গীর আলম প্রধান, শিক্ষক নেতা অধ্যক্ষ সেলিম ভূইয়া প্রমুখ।