১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে দোকানে হামলা, মালিককে মারধর সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোটর শ্রমিকদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। বুুধবার রাত ১০টার দিকে নগরীর শিরোইল বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সড়কে যত্রতত্র বাস দাঁড় করিয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১০টার দিকে শিরোইল এলাকার নূর হোসেনের ছেলে সুজন, একই এলাকার বাবু, কলোনী এলাকার পলাশ, বাসস্ট্যান্ড এলাকার ঠা-ু, ছোটবনগ্রাম এলাকার হিরুসহ অজ্ঞাত ৮/১০ জনের একটি দল বিসমিল্লাহ টাটা মটর্সের মালিক শামীম রেজা ও দিল নামের তার কর্মচারীকে মারধর শুরু করে। এ সময় তারা জিআই পাইপ, বাঁশ, ইট পাটকেল ছুড়ে দোকানে ব্যাপক ভাংচুর চালায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ঝিনাইদহে সংঘর্ষে আহত সাত

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ থেকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার ফুরসুন্দি ইউনিয়নের জিতড় গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলো- জিতড় গ্রামের সুবাস ম-ল (৪০), অচিন্ত ম-ল (৩৮), নিধির ম-ল (৩৬), বাদল ম-ল (৪৫), চঞ্চল ম-ল (৪০) ও বিদ্যুত ম-লসহ (২৫) ৭ জন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার রাতে চোখে টর্চলাইট মারাকে কেন্দ্র করে জিতড় গ্রামের আবুল বিশ্বাস ও সুমন মিয়ার মধ্যে বাক-বিত-া হয়। তারই জের ধরে বৃহস্পতিবার সকালে দু’পক্ষের লোকজন ঢাল, ভেলা, লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মির্জাপুরে স্কুলছাত্রী অপহরণ

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১৮ ফেব্রুয়ারি ॥ মির্জাপুরে অনিমা কর্মকার নামে দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অনিমা উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বরাটি গ্রামের দুলাল কর্মকারের মেয়ে এবং বরাটি নরদানা বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। এ ব্যাপারে অনিমার বাবা বৃহস্পতিবার বিকেলে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। জানা গেছে, বুধবার সকালে অনিমা কর্মকার স্কুলে যাওয়ার পথে একই গ্রামের সন্তোষ কৈবর্ত দাসের ছেলে চিত্র কৈবর্ত দাস (২৫), ননী কৈবর্ত দাসের ছেলে হৃদয় কৈবর্ত দাস (২২) জোরপূর্বক তাকে অপহরণ করে। অপহরণকারীরা তাদের মোবাইল ফোন থেকে অনিমা তাদের কাছে আছে বলে তার বাবাকে জানিয়েছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত মেয়েকে উদ্ধার করতে না পেরে বিকেলে অনিমার বাবা দুলাল কর্মকার মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) মোঃ তুহিন বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

রাজবাড়ীতে ৭ ককটেলসহ আটক এক

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ১৮ ফেব্রুয়াারি ॥ সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ধুলদী লক্সক্ষীপুর গ্রাম থেকে বুধবার গভীর রাতে সাতটি তাজা ককটেলসহ আফজাল মুসল্লি নামের এক ব্যক্তিকে আটক করেছে ফরিদপুর র‌্যাবÑ৮ এর সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়। আটককৃত আফজাল একই গ্রামের আকবর মুসল্লির ছেলে।

রাজবাড়ী সদর থানার এসআই সোলায়মান হোসেন জানান, বুধবার রাত দেড়টার দিকে আফজাল মুসল্লি র‌্যাবকে ফোন করে বলে, এলাকার সাবেক মেম্বার সিদ্দিকুর রহমানের বাড়িতে কয়েকজন যুবক ককটেল ও হাতবোমা নিয়ে অবস্থান করছে।

র‌্যাবের একটি দল দ্রুত সিদ্দিকুর রহমানের বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়ে কোন কিছু না পেয়ে কৌশলে আফজালকে ফোন করে ডেকে এনে বিষয়টি সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন। তার দেয়া তথ্যানুযায়ী সিদ্দিকুর রহমানের বাড়ি থেকে আনুমানিক ৫০ গজ দূরে একটি খড়ের গাদার নিচ থেকে সাতটি তাজা ককটেল উদ্ধার করা হয়।

নওগাঁয় আহত শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৮ ফেব্রুয়ারি ॥ ধামইরহাটে নছিমন দুর্ঘটনায় শিকার ৫ শিক্ষার্থীর মধ্যে মুন্নি নামে একজন মারা গেছে। বৃহস্পতিবার সকাল ৯টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত মুন্নি (৮) উপজেলার বাদাল আশেকিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।