২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঈশ্বরদীতে বিএনপির ২০ নেতাকর্মী আওয়ামী লীগে

স্টাফ রিপোর্টার, ঈশ^রদী ॥ ঈশ্বরদীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ২০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বুধবার রাতে শহরের নারিচা-মশুরিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত মেয়রের সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন। পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ফুল দিয়ে তাদের বরণ করে নেন। যোগদানকারী নেতাদের মধ্যে রয়েছেন ঈশ্বরদী পৌর কৃষক দলের সভাপতি ও পাবনা জেলা কমিটির সহসভাপতি কামরুজ্জামান সিরাজ, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি রবিউল আলম ও দফতর বিষয়ক সম্পাদক কাজিম উদ্দিন। অনুষ্ঠানে পৌর কৃষকলীগের সভাপতি আহাদ আলী প্রামানিক সভাপতিত্বে বক্তব্য দেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা ও ব্যবসায়ী মিজানুর রহমান রুনু ম-ল।

শিক্ষার্থী সহায়তায় প্রণোদনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ “শিক্ষার্থী সহায়তায় প্রণোদনা” শিরোনামে ১৪০ শিক্ষার্থীকে প্রায় ২ লাখ টাকার শিক্ষা উপকরণ বৃহস্পতিবার প্রদান করা হয়েছে। সদর উপজেলার সিপাহীপাড়া আনন্দ মিলনায়তনে ব্যতিক্রমী আয়োজনে এসব উপকরণ তুলে দেয়া হয়। ‘অভিযাত্রিক’ নামের এক সংগঠন অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন সরকারী হরগঙ্গা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সিরাজুল ইসলাম। সংগঠনের আহ্বায়ক মেহেদী হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারী অধ্যাপক মুন্সী সিরাজুল হক, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল ও সমাজসেবী হাজী মনির হোসেন খান। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব মোঃ জাকির হোসেন। শিক্ষার্থীদের এক বছরের খাতা-কলম, ব্যাকরণ বই, স্যায়েন্টিফিক ক্যালকুলেটর, জ্যামেতি বক্সসহ মাধ্যমিক পর্যায়ের প্রয়োজনীয় সকল উপকরণ প্রদান করা হয়।

স্বামীর সঙ্গে ঝগড়া ॥ সন্তানকে হত্যা করেছে মা

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ১৮ ফেব্রুয়ারি ॥ পিরোজপুর শহরের সিআই পাড়া মহল্লায় তামিম (৪) নামের এক শিশুকে পানির সঙ্গে ইঁদুর মারার ওষুধ খাইয়ে হত্যা করেছে মা। এ ঘটনায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পুলিশ নিহতের মা জায়েদা বেগমকে (২১) আটক করেছে। জানা গেছে, পৌর শহরের সিআই পাড়া মহল্লার কালাম মোল্লার সঙ্গে স্ত্রী জায়েদা বেগমের বিরোধ চলছিল। বুধবার রাত আটটার দিকে স্বামীর সঙ্গে ঝগড়া করে জায়েদা বেগম শিশু তামিমকে ইঁদুরের ওষুধ খাইয়ে নিজেও বিষ পান করেন। গুরুতর অসুস্থ অবস্থায় তাদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

এই মাত্রা পাওয়া