২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জনসহ নিহত ৬

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এর মধ্যে খিলক্ষেতে বাসের চাপায় প্রাইভেট কারের আরোহী একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রাইভেট কারের ওপর উঠে যাওয়া বাসসহ পেছন আরেকটি বাস উল্টে পড়ে ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আর এতে সেখান রাস্তা এক পাশ বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ জানায়, প্রাইভেট কার আরোহীর মধ্যে নিহত একজনের নাম দেলোয়ার হোসেন (৬৫)। অন্য জন তার বোন মিলন (৪০) ও ভাগ্নি লাভলী (২২)। তাদের বাড়ি গাজীপুরে। দুর্ঘটনায় প্রাইভেট কারের চালকও আহত হয়েছেন। তারা চিকিৎসার উদ্দেশে গাজীপুর থেকে প্রাইভেট কারযোগে ঢাকায় আসছিলেন।

খিলক্ষেত থানার এসআই শহিদুর রহমান জানান, রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর খিলক্ষেতে ফ্লাইওভারের কাছে ঢাকামুখী প্রাইভেট কারের ওপর পেছন দিক থেকে উঠে পড়ে এনা পরিবহন নামের বাসটি। এ সময় প্রাইভেটকারের ওপর উঠে থাকা এনা পরিবহনের বাসটির পেছনে ধাক্কা দিয়ে তেঁতুলিয়া পরিবহনের আরেকটি বাসে রাস্তায় উল্টে যায়। নিহত দেলোয়ারের ছেলের সহকর্মী সাইদ জানান, বোন আর ভাগ্নিকে নিয়ে অসুস্থ বৃদ্ধা দেলোয়ার হোসেন গাজীপুর থেকে চিকিৎসার উদ্দেশে ঢাকায় আসছিলেন। দেলোয়ার নিয়মিত মেডিক্যাল চেকআপের জন্য ঢাকায় আসতেন।

ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু ॥ রাজধানীর কাওরানবাজার ও বনানীতে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকালে পৌনে ৮টার দিকে কাওরানবাজার কাটপট্টি সংলগ্ন রেললাইন পার হচ্ছিলেন জহিরুল ইসলাম (৩২)। এ সময় ঢাকাগামী একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে জহিরুল গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জহিরুলের বাবার নাম মৃত ইউসুফ আলী। গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলায়। তিনি মিরপুর দক্ষিণ পাইকপাড়া বউবাজার এলাকায় থাকতেন।

নির্বাচিত সংবাদ