১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ওবামার মেয়েদের দেখা পেলে ‘গর্বিত’ হবেন মেসি

ওবামার মেয়েদের দেখা পেলে ‘গর্বিত’ হবেন মেসি

অনলাইন ডেস্ক ॥ বিশ্বজুড়েই ফুটবল ভক্তদের স্বপ্ন লিওনেল মেসির সঙ্গে দেখা করা। কিন্তু, স্বপ্ন পূরণের কাছাকাছি গিয়েও তা হাতছাড়া করাটা হৃদয়ভাঙার মতোই ব্যাপার! বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার দুই মেয়ে সাশা ও মালিয়া আর্জেন্টিনায় গিয়ে দেখা পাননি মেসির।

এমন ঘটনায় অবাক হয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসিও। ওবামা পরিবারের সঙ্গে পুনরায় দেখা করার ইচ্ছে পোষণ করা মেসি জানান, এটা আমার জন্য দারুণ সৌভাগ্যের ব্যাপার হবে, যদি তাদের সঙ্গে আমার সাক্ষাৎ হয়।

মেয়েদের সঙ্গে নিয়েই আর্জেন্টিনা ঘুরে দেখার পাশাপাশি সেখানকার বিখ্যাত কয়েকজন ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওবামা। দেশটির রাজধানী বুয়েন্স আইরেসে গিয়ে পোপ ফ্রান্সিসের (রোমান ক্যাথলিকদের ধর্মগুরু) সঙ্গে মেয়েদের পরিচয় করিয়ে দেন ওবামা। কিন্তু, দুই বোন মেসির দেখা পাননি। তারা নাকি আর্জেন্টাইন তারকার সঙ্গে দেখা করার জন্য কিছু সময় ধরে অপেক্ষাও করেন। অবশ্য, মেসির দোষ দেওয়ার কোনো অবকাশই নেই।

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে চিলিতে অবস্থান করছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। এক সাক্ষাৎকারে ওবামা বলেন, ‘আমি আমার মেয়েদের নিয়ে এসেছি যাতে তারা এখানকার (বুয়েন্স আইরেস) সৌন্দর্যটা দেখতে পারে। তারা আর্জেন্টাইন পোপ ফ্রান্সিসের সঙ্গে দেখা করেছে। মেয়েরা মেসির সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিল, কিন্তু আমি সে ব্যবস্থা করে দিতে পারিনি।’

এমন ঘটনা শুনে মেসিও বেশ অবাক। বার্সেলোনার সেরা এই তারকা জানান, ‘অবশ্যই এটা খুব অবাক করার মতো বিষয়। বিপরীতভাবে হলেও আমি হতাশ হচ্ছি। কারণ আমার জন্য ওবামার পরিবারের সঙ্গে সময় কাটানোটা দারুণ গর্বের ব্যাপার হতো।

মেসি আরও যোগ করেন, প্রেসিডেন্টের সঙ্গে দেখা হলে সেটা হবে দারুণ ব্যাপার। কিন্তু, আমি জানি এটা বেশ জটিল। তিনি আর্জেন্টিনায় ছিলেন জন্যই আমার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। সবার মতো আমিও তাতে বেশ অবাক হয়েছি। জানিনা কিভাবে আবারো তাদের সঙ্গে আমার দেখা হতে পারে।