১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তনু হত্যা মামলা ডিবিতে

অনলাইন ডেস্ক ॥ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী-নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে মামলাটি জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে। ছয় দিন অতিবাহিত হলেও পুলিশ হত্যাকাণ্ডের রহস্য বের করতে না পারায় মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।

মামলাটি তদন্তের জন্য শুক্রবার রাতে জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তরের পর রাত থেকে শনিবার বিকেল পর্যন্ত তনুর বাবা, মা, ভাই, চাচাতো বোনসহ পরিবারের পাঁচ সদস্যকে ডিবি কার্যালয়ে পৃথকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে ডিবি সূত্রে জানা গেছে।

জানা যায়, শুক্রবার গভীর রাতে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের তদন্তের জন্য দায়িত্ব হস্তান্তর করা হয়েছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) নিকট। মামলাটি তদন্ত করছেন ডিবির ওসি একেএম মঞ্জুর আলম।

ডিবির পাশাপাশি র‌্যাবসহ উচ্চ পর্যায়ের একাধিক গোয়েন্দা সংস্থা ঘটনার রহস্য উদঘাটনে দফায় দফায় তনুর বাবা ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম ও বড় ভাই, চাচাতো বোনসহ পরিবারের অন্তত পাঁচ সদস্যকে জিজ্ঞাসাবাদ করে বক্তব্য রেকর্ড ও তথ্য যাচাই-বাছাই অব্যাহত রেখেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। কুমিল্লার পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন জানান, শুক্রবার রাতে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি জেলা পুলিশ, র‌্যাব ও উচ্চ পর্যায়ের একাধিক তদন্ত সংস্থা রহস্য উদঘাটনে নিহতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে।