২১ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংবর্ধনা

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে সমাজিক উন্নয়নে অবদানের জন্য সাতটি বিষয়ে ১ ’শ ২০ গুনিজনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় সিরাজদিখান সন্তোষপাড়া আখড়ায় অগ্নিশিখা সংসদের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিক্রমপুর কেবি ডিগ্রী মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মোঃ গিয়াসউদ্দিন মিঞা।

অগ্নিশিখা সংসদের আহব্বায়ক ডাঃ দেবব্রত ঘোষ সমীরের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন, দলিলউদ্দিন আহম্মেদ, বাংলাদেশ পূজাউদযাপন পরিষদ মুন্সীগঞ্জ জেলা সহ-সভাপতি এ্যাডভোকেট সমরেশ নাথ প্রমুখ।

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে চিকিৎসায় বিশেষ অবদানের জন্য ডাঃ প্রবীর কুমার সরকার, ডাঃ দেবব্রত ঘোষ সমীর,ডাঃ গোপাল ঘোষ,ডাঃ পুলকনাথ বনিক,ডাঃ দেবাশীষ ঘোষ তপু, ,সমাজসেবায় বিশেষ অবদানের জন্য জয়ন্ত ঘোষ,মৃত্যুঞ্জয় ঘোষ ও আইন শৃংখলায় বিশেষ অবদানের জন্য উপ-পরিদর্শক বিশ্বজিৎ ঘোষ ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাবু রতন চন্দ্র দাস,গৌরসুন্দর ঘোষ,যাদব চন্দ্র ঘোষ ,নিখিল চন্দ্র মন্ডল,আশীষ কুমার দাস ,বাবু রামকানাই ঘোষ(মরনোত্তর) ,শ্রী শান্তি রঞ্জন ঘোষ(মরনোত্তর) রাজদিয়া অভয় পইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।