২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে নীলফামারীতে মানববন্ধন

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে নীলফামারীতে মানববন্ধন

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ ‘দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন ’ এই শ্লোগান নিয়ে দুর্নীতি বিরোধী পদযাত্রা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নীলফামারীতে।

দুর্র্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৬ উপলক্ষ্যে আজ সোমবার সকাল ১১টায় দুনীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) নীলফামারী জেলা শাখার আয়োজনে শহরের কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ চত্ত্বও থেকে পদযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে চৌরঙ্গী মোড়স্থ স্বাধীনতা স্মৃতি অম্লাণ চত্ত্বরে মানববন্ধন ও আলোচনা সভায় মিলিত হয়। কর্মসুচীতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুজিবুর রহমান। কর্মসূচিতে জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) নীলফামারীর সভাপতি আবুল কালাম মো‍ঃ ফারুকের সভাপতিত্বে সভায় সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ডা. ফখরুল ইসলাম, দুপ্রক সাধারণ সম্পাদক লে. কর্ণেল(অব.) মোশাররফ হোসেন ও দুপ্রক সদস্য আমিনুল হক বক্তব্য দেন। মানববন্ধন কর্মসুচীর আগে কালেক্টরেট পাবলিক স্কুল ও কলেজ থেকে দুর্নীতি বিরোধী বনার্ঢ্য পদযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।