১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পিজিটিআই বিটিআই গলফ শুরু আজ

পিজিটিআই অর্থাৎ প্রেফেশনাল গলফ ট্যুর অব ইন্ডিয়ার অফিসিয়াল অনুমোদিত গলফারদের সংস্থা চার বছর পর বাংলাদেশে এসেছে বিটিআই ওপেন ২০১৬ নিয়ে। এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ থেকে কুর্মিটোলা গলফ ক্লাবে। চলবে ২ এপ্রিল পর্যন্ত। প্রতিযোগিতার প্রাইজমানি ৩৫ লাখ ইন্ডিয়ান রুপী। পিজিটিআইয়ের এটাই সর্বোচ্চ প্রাইজমানি বাংলাদেশে। টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন ভারতের উল্লেখযোগ্য তারকা খেলোয়াড়। বাংলাদেশ টিমের নেতৃত্বে দেবেন জামাল হোসেন মোল্লা। টুর্নামেন্টে অংশগ্রহণ করছে শ্রীলঙ্কাও। এটি একটি ৭২ হোল স্ট্রোক প্লে টুর্নামেন্ট যেখানে ১২৬ খেলোয়াড় কাট পূরণ করবে প্রথম ৩৬ হোলের পর। পিজিটিআই পরিচালক উত্তম সেন মুন্ডি জানিয়েছেন, দীর্ঘ চার বছর পর বাংলাদেশে এই পিজিটিআই ইভেন্ট ফিরে আসায় তিনি আনন্দিত। -বিজ্ঞপ্তি

স্বাধীনতা দিবস কাবাডি

স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবার ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা’র দুটি খেলা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ সেনাবাহিনী ১ লোনাসহ ১৯-১২ পয়েন্টে বাংলাদেশ বিমানবাহিনীকে এবং বাংলাদেশ পুলিশ ৮-৪ পয়েন্টে বাংলাদেশ ফায়ার সার্ভিসকে হারায়।

ওয়ালটন শরীরগঠন সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ওয়ালটন স্বাধীনতা দিবস পুরুষ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা’ মঙ্গলবার শেষ হয়েছে। প্রতিযোগিতার ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০ ও ৮০+ কেজি দৈহিক ওজন শ্রেণিতে প্রথম হয়েছেন যথাক্রমে বাংলাদেশ সেনাবাহিনীর ইসমাইল হোসেন, আরমান আলী, গ্যালাক্সি জিম-১-এর আল আমিন শরীফ, হ্যামার জিমের মোঃ আসলাম, সেনাবাহিনীর পাভেল আহমেদ এবং এডোনাইজ ফিটনেস সেন্টারের রায়হানুর রহমান। সেরাদের সেরা হন এডোনাইজ ফিটনেস সেন্টারের রায়হানুর রহমান।