২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই চালকসহ তিন খুন

  • ছাত্রসহ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুষ্টিয়ায় চালককে গলা কেটে, বগুড়ায় অটোরিক্সা চালককে, মাদারীপুরে ভাইকে কুপিয়ে, হত্যা করা হয়েছে। এ ছাড়া বাগেরহাটে অন্তঃসত্ত্বায় ঝুলন্ত ও নওগাঁয় কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

কুষ্টিয়া ॥ চালককে নৃসংশভাবে গলাকেটে হত্যা করে অটো ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম সুজন সিকদার (২৮)। মঙ্গলবার সকালে ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া এলাকার একটি লিচু বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পেশায় অটোচালক সুজন কোর্টপাড়া সুখনগর বস্তির মঞ্জিল সিকদারের ছেলে। হত্যাকারীরা তার অটো নিয়ে পালিয়ে গেছে। পুলিশ জানায়, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকাল ৭টা দিকে ঘটনাস্থাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বগুড়া ॥ শাজাহানপুর উপজেলায় মেহেবুল ইসলাম (৩০) নামে এক সিএনজি চালিত অটোরিক্সা চালক খুন হয়েছে। তবে দুর্বৃত্তরা অটোরিক্সা ছিনতাই করে তাকে হত্যা করেছে কিনা সে বিষয়ে পুলিশ জানাতে পারেনি।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে উপজেলার বেজোড়া জামতলী এলাকার একটি মাঠে তার হাত পা বাঁধা লাশ পাওয়া যায়।

মাদারীপুর ॥ জেলায় নেশার টাকা না দেয়ায় ছোট ভাইয়ের দা’য়ের কোপে বড় ভাই খুন হয়েছে। সোমবার রাতে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, চাপাতলী গ্রামের ইদ্রিস মাতুব্বরের বড় ছেলে ইমরান মাতুব্বর (২৪) প্রতিনিয়ত নেশা করত। সোমবার রাতে নেশার টাকা যোগাড় করতে না পারায় তার পরিবারকে চাপ দেয়। তার পরিবার টাকা দিতে অপরাগত প্রকাশ করে। এক পর্যায়ে ধারালো দা’ দিয়ে তাদের ওপর হামলা চালায় ইমরান।

বাগেরহাট ॥ মোরেলগঞ্জে রুমা বেগম (২০) নামে এক অন্তঃসত্ত্বা গৃহিণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তার স্বজনেরা। রাতে পঞ্চকরণ গ্রামের মোস্তফা খলিফার স্ত্রী রুমা বেগমের ঝুলন্ত মৃতদেহ নিজ ঘর থেকে উদ্ধার করে তার শ্বশুর বাড়ির লোকেরা। রুমার মা, বাবাও হত্যার অভিযোগ করেছেন। তবে পোস্টমর্টেম হয়নি। এ বিষয়ে থানার ওসি তারক বিশ্বাস জানান, একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। কারও কোন প্রকার অভিযোগ না থাকায় পোস্টমর্টেম ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়।

নওগাঁ ॥ মঙ্গলবার সকালে রানীনগরে সাঈম উদ্দীন ওরফে সানু (১৯) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার গোনা এলাকার রেললাইন থেকে লাশটি উদ্ধার করা হয়। সাঈম উপজেলার কুজাইল দক্ষিণ পাড়া গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

কুড়িগ্রামে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী আফজাল হোসেনের মৃত্যু হয়েছে। সোমবার রাত আড়াইটার দিকে উত্তমখানা আমতলা গ্রামে তার বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তিনি সন্তোষপুর ইউনিয়নে এর আগে নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তফসিল অনুসারে অন্যান্য প্রার্থীর মতো ২৭ মার্চ তিনি বিএনপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা করেন।

নওগাঁয় কিশোর

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ থেকে জানান, সোমবার রাতে নওগাঁর পতœীতলা উপজেলার ঘোষনগর ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলামের নির্বাচনী প্রচার শেষে নিজ বাড়ি ফেরার পথে ক্ষিরা ক্ষেতে চোর ধরার জন্য বৈদ্যুতিক তার দিয়ে পাতা ফাঁদে পা দিয়ে আরমান হোসেনের (১২) মর্মান্তিক মৃত্যু হয়েছে।