১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় পিতাপুত্রসহ নিহত ছয়

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় যশোরে বাবা-ছেলে, বরিশালে চালক, নওগাঁয় চালক, বাগেরহাটে দিনমজুর ও নাটোরে বৃদ্ধ নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

যশোর ॥ যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় বাসের ধাক্কায় বাপ ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে হাজিরালি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খবির উদ্দিন আহমেদ জানান, বেনাপোলের ঘিবা গ্রামের মোশারেফ হোসেন (৫৫) ও তার ছেলে রনি আহমেদ (২৪) মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। বেনাপোল থেকে ছেড়ে আসা একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা প্রাণ হারান।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর নামকস্থানে মঙ্গলবার সকালে বিআরটিসি বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক জুয়েল হাওলাদার (২৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত জুয়েল বাগেরহাটের ফকিরহাট থানার মুলঘর গ্রামের জিন্নাত আলী হাওলাদারের পুত্র। পুলিশ বিআরটিসি বাসটিকে আটক করেছে।

নওগাঁ ॥ মঙ্গলবার সকালে নওগাঁর নিয়ামতপুরে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ওই ট্রাক্টরের চালক নিহত ও দুই হেলপার আহত হয়েছে। এদিন সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের তেনাপীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক্টর চালক মান্দা উপজেলার চককেসব গ্রামের আজগর আলী মিলন (২৮)।

বাগেরহাট ॥ ফকিরহাটে মাইক্রো চাপায় বাদশা নামের এক দিনমুজুর নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ঢাকা-মাওয়া মহাসড়কের সাধুর বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাদশা টাউন নওয়াপাড়া গ্রামের আবু দাউদের ছেলে।

নাটোর ॥ গুরুদাসপুর উপজেলায় মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় মকছেদ সরদার (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৮টায় উপজেলার সোনাবাজু জামতলা এলাকায় এঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মকছেদ সরদার সকালে সোনাবাজু জামতলা মসজিদ থেকে বাসায় ফেরার পথে মাটি বহনকারী ট্রাক্টর পেছন থেকে ধাক্কা দেয়।

জাপার প্রেসিডিয়াম সদস্য করিম উদ্দিন ভরসাকে দল থেকে বহিস্কার

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রংপুর থেকে নির্বাচিত তিন দফার সাবেক জাতীয় সংসদ সদস্য করিম উদ্দিন ভরসাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। এ বিষয়ে সারাদিন গুঞ্জন শোনা গেলেও রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর জাপার আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা। তাঁর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আগে থেকে শোনা গেলেও প্রবীন নেতা হিসেবে দলীয় চেয়ারম্যান এরশাদ এতদিন বিষয়টি এড়িয়ে গেছেন। তবে সোমবার রাতে রংপুর-৫ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য টিপু মুন্সির সঙ্গে আওয়ামী লীগের মিছিলে অংশ নেয়ার অভিযোগে মঙ্গলবার তাঁকে দল থেকে বহিস্কার করা হয় বলে জানান মহানগর নেতা।

দলের সূত্র আরও জানায়, করিম উদ্দিন ভরসা বেশ কিছুদিন থেকে দলীয় চেয়ারম্যান এইচ এম এরশাদের বিরুদ্ধে আপত্তিকর কথাবার্তা বলে আসছেন।