২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রামে রেলের নিরাপত্তা ফাঁড়ির ইনচার্জ ৩ দিনের রিমান্ডে

  • ব্যবসায়ীর স্বর্ণ লুট

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ২০৫ ভরি স্বর্ণ লুটের ঘটনায় আটক রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) ফাঁড়ির ইনচার্জ মোঃ মেজবাহকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। জানা যায়, মামলাটির তদন্তভার ন্যস্ত রয়েছে সিআইডির ওপর। তদন্ত কর্মকর্তা আদালতে সাত দিনের রিমান্ড প্রার্থনা করেছিলেন। শুনানি শেষে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭টায় পাহাড়তলী রেল স্টেশন প¬াটফর্মে ঘটে এই লুটের ঘটনা। সেখানে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন দুই স্বর্ণ ব্যবসায়ী। তখন রেলের নিরাপত্তা বাহিনীর দুই সদস্য ডিবি পুলিশের পরিচয় দিয়ে স্বর্ণগুলো নিজ হেফাজতে নেয়।

গলা টিপে শিশু হত্যায় ভাবির স্বীকারোক্তি

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৯ মার্চ ॥ মাত্র বিশ টাকা চাওয়ায় হবিগঞ্জের আট বছরের অবুঝ শিশু ঈসমাইলকে গলা টিপে হত্যা করে তারই ভাবি। জেলার মাধবপুর পৌর শহরের পশ্চিম পাড়ায় এই নৃশংস হত্যাকা-ের পর শিশুটির মৃতদেহ নিজ বাড়ির ধানী গোলার মাচার নিচে লুকিয়ে রেখেই ক্ষান্ত নয় বরং ডুবোর পানিতে ফেলে তা ভিন্নখাতে প্রবাহিত করারও অপকৌশল হাতে নিয়েছিল শাপলা বেগম নামে এই ভাবি। মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী শাপলা প্রদান করেছে বলে জানান এসপি জয়দেব কুমার ভদ্র। একই দিন দুপুরে পুলিশ সুপার আয়োজিত এক জরুরী প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানিয়ে এসপি জয়দেব কুমার ভদ্র আরও জানান, প্রতিনিয়ত ঈসমাইল নাকি এই ভাবির নিকট টাকা চাইত। ভাবিও তার কথা শুনতেন। কিন্তু ঘটনার দিন ২৬ মার্চ সকাল ৯টায় আবারও ভাবির নিকট সে টাকা চাইলে তিনি রাগ করেন।

অভিযোগ, এ সময় নাকি ইসমাঈলও কান্নাকাটি করে ভাবিকে ফিসফিস করে কিছু বলে। এতে ভাবি ক্ষিপ্ত হয়ে ঈসমাইলকে গলা টিপে ধরলে কয়েক সেকেন্ডেই শ্বাস বন্ধ হয়ে সে মারা যায়।

নির্বাচিত সংবাদ