১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ আটক চার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২৯ মার্চ ॥ আওয়ামী লীগ নেতার দুই পুত্র ও দুই সহযোগীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃরা হলোÑ সাইফুল ইসলাম রূপম, মাহবুবুল হাসান আরমান এবং তাদের সহযোগী কবির ও মনির। মঙ্গলবার বিকেলে মিজমিজি চৌধুরীবাড়ি হিন্দুপাড়া এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানার এসআই তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে।

১৮৭ শিক্ষার্থীকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে মঙ্গলবার ১৮৭ শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এ্যান্ড কলেজ মিলনায়তনে প্রতিষ্ঠানটির এইচএসসি শিক্ষার্থীদের এই সংবর্ধনা দেয়া হয়। এতে প্রত্যেককে স্ব স্ব ব্যাচের ছবিসংবলিত শো-পিস দেয়া হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল।

রায়পুরে জমি নিয়ে সংঘর্ষ ॥

আহত ৮

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ রায়পুরে জমি দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ আট ব্যক্তি আহত হয়েছে। বুধবার উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের মনি কাজী বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ছালাহ উদ্দিন, আমির হোসেন, ইয়াছিন কাজী, ফিরোজা, নুরজাহান, রোজিনা আক্তারকে মারাত্মক আহত অবস্থায় রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, চরবংশী এলাকার ছালাহ উদ্দিনরা বাপ-দাদার আমল থেকে একই জমার জমিন দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছেন। মঙ্গলবার একই এলাকার গেদার বাড়ির নুরুল আমিন ও আল আমিনের নেতৃত্বে ১৫-২০ জনের লাঠিয়াল বাহিনী নিয়ে হামলা চালিয়ে রক্তাক্ত আহত করে। এ সময় তারা বসতঘর ও দোকানে ব্যাপক ভাংচুর চালায়।

নির্বাচিত সংবাদ