১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এক চোখ নষ্ট হয়ে গেছে সেই সুরাইয়ার

বিডিনিউজ ॥ মাগুরায় মায়ের পেটে গুলিবিদ্ধ আলোচিত শিশু সুরাইয়ার ডান চোখ নষ্ট হয়ে গেছে। গুলির কারণে তার চোখটি নষ্ট হয়ে গেছে বলে মঙ্গলবার ঢাকা মেডিক্যাল কলেজের চিকিৎসকরা জানিয়েছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে সুরাইয়ার মা নাজমা পারভীন সাংবাদিকদের বলেন, সুরাইয়া ডান চোখে এখন কিছুই দেখতে পায় না। এর প্রভাবে তার বাম চোখও ক্ষতিগ্রস্ত হতে পারে। সুরাইয়া ডান চোখে আর কখনই দেখবে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সোমবার নাজমা ও তার স্বামী বাচ্চু মিয়া মেয়েকে নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতলে আসেন। সেখানে তারা বাংলাদেশ চক্ষু হাসপাতালের চিকিৎসক ডাঃ কাজী সাব্বির আনোয়ারের পরামর্শ নেন। পরীক্ষা করে সাব্বির আনোয়ার তাদের বলেন, সুরাইয়া ডান চোখে এখন কিছুই দেখে না। ভবিষ্যতেও দেখার সম্ভাবনা নেই। বাম চোখ ভাল রাখতে হলে চিকিৎসকের পর্যবেক্ষণে থাকতে হবে বলেও পরামর্শ দেন তিনি।

আধিপত্য বিস্তার নিয়ে গত ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড়ায় সাবেক ছাত্রলীগ কর্মী কামরুল ভূইয়ার সঙ্গে সাবেক যুবলীগ কর্মী মুহাম্মদ আলী ও আজিবরের সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় কামরুলের বড় ভাই বাচ্চুর অন্তঃসত্ত্বা স্ত্রী নাজমা বেগম (৩০) ও প্রতিবেশী মিরাজ হোসেন গুলিবিদ্ধ হন এবং কামরুলের চাচা আব্দুল মোমিন ভূইয়া গুলিতে নিহত হন।