২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তনু হত্যা বিচারের দাবিতে নীলফামারীতে মানবনব্ধন

তনু হত্যা বিচারের দাবিতে নীলফামারীতে মানবনব্ধন

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ ’প্রতিবাদী হও’ বিবেককে জাগ্রত কর” বিচার বিচার চাই’ তনু হত্যাকারীদের ফাঁসী চাই। জড়িত যেই হোক, আইনের উর্ধ্বে কেউ নয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজারো শিক্ষার্থীদের কন্ঠে শ্লোগানে শ্লোগানে কম্পিত হলো নীলফামারী শহর।

কুমিল্লার ভিক্টোরিয়া কলেজের অর্নাসের দ্বিতীয় বর্ষের ছাত্রী ও নাট্য কর্মী সোহাগী জাহান তনুকে ধর্ষন ও হত্যার প্রতিবাদে এবং জড়িতদের ফাঁসীর দাবিতে নীলফামারীতে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে এমন শ্লোগান উচ্চারিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে জেলা শহরের স্বাধীনতা স্মৃতিঅম্লান চত্বরে দেড় ঘন্টাব্যাপী ওই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলীর আয়োজনে এবং সভাপতিত্বে এই প্রতিবাদী কর্মসুচীতে একাত্ব প্রকাশ করে জেলা শহরের সকল স্কুল কলেজের শিক্ষক/শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,বিভিন্ন নারী সংগঠন, সামাজিক সংস্কৃতি সংগঠন, বিভিন্ন ক্লাবের প্রতিনিধিরা এতে অংশ নেয়।

এদিকে এই কর্মসুচি শেষে গনজাগরনের ডাকে সারা দিয়ে জেলার ছয় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের সামনে দাঁিড়য়ে মানববন্ধন করেছে করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।