১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তনু হত্যা : সিরাজদিখানে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

তনু হত্যা : সিরাজদিখানে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বিক্রমপুর কেবি ডিগ্রী মহাবিদ্যালয়ে ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছে। বুধবার সকাল ১০ টায় ইছাপুরা-মুন্সীগঞ্জ সড়কে কেবি ডিগ্রী মহাবিদ্যালয়ে মূল ফটকের সংলগ্ন সড়কে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে ৫ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করে। এ সময় শিক্ষার্থী-শিক্ষকবৃন্দ বিভিন্ন প্লেকার্ড, ফেস্টুন প্রদশৃণ করে এই নিশংস হত্যাকান্ডের প্রতিবাদ জানান।

মানববন্ধনকালে বক্ততারা বলেন, শুধু তনু নয়, সারা দেশে অতিমাত্রায় বেড়ে গেছে হত্যা আর ধর্ষণ। এসব নির্মম হত্যাকান্ডের বিচার যদি সরকার করতে না পারে তাহলে দেশের বিচার ও আইন ব্যবস্থা থেকে আস্থা হারিয়ে ফেলবে দেশের মানুষ। সরকারের উচিত অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা। তাহলে হয়তো অপরাধের মাত্র কমবে।

এ সময় বক্তব্য রাখেন বিক্রমপুর কে.বি. ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সামসুল হক হাওলাদার, বাংলা বিভাগের প্রধান খ.ম.আ. রব, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সজল কুমার দত্ত, ইংরেজী বিভাগের ইখলাসুর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের সাজ্জাদ খান, সমাজ কর্মের আল মারুফসহ সাংবাদিকবৃন্দ।