১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৫ বছরের শিশুকে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ শহরের শহীদনগর এলাকায় ৫ বছরের এক শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রক্তাক্ত আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় এলাকাবাসী ধর্ষণ দুলাল (৪০) কে আটক গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে। ঘটনার প্রতিবাদে ও ধর্ষকের শাস্তির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে। সন্ধ্যা পৌঁনে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে প্রস্তুতি চলছিল বলে পুলিশ জানায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শহরের শহীদনগর এলাকার রেহানের বাড়ির ভাড়াটিয়া পাঁচ বছরের এক শিশুকে দুপুরে পাশের বাড়ির রেজাউলের মেয়ে জেসমিনের সঙ্গে খেলা করছিল। প্রায় এক ঘন্টা পরও বাসায় ফিরে না আসায় শিশুটিকে খুঁজতে বের হন তার মা। পরে শিশুটিতে তার মা দুলালের ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে ঘটনাটি জানায়। পরে এলাকাবাসী শিশুটিকে মূমূর্ষু অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে এলাকাবাসী দুলালকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। ধর্ষিতার পরিবারের অভিযোগ, টাকার প্রলোভন দেখিয়ে লম্পট দুলাল শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেছে। ঘটনার প্রতিবাদে ও ধর্ষকের উপযুক্ত শাস্তির দাবিতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। এ ব্যাপারে নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট হাসপাতালের ইনডোর মেডিকেল অফিসার ডাঃ তানিয়া আফসার জানান, শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে, তা পরীক্ষা করার জন্য ল্যাবে পাঠানো হচ্ছে। শিশুটির গোপনাঙ্গ রক্তাক্ত ছিল।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) শফিকুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে লম্পট দুলালকে আটকে রেখে এলাকাবাসী থানায় খবর দিলে আমরা এসে তাকে আটক করে থানায় নিয়ে আসি। সে ফতুল্লা থানার পাগলা এলাকায় চাকদা রি-রোলিং মিলে কাজ করে। তার স্ত্রী ও ৩ জন কন্যা সন্তান রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।