১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পিকআপ উল্টে এক পরিবারের তিনজন নিহত

  • অন্যত্র তিন

জনকণ্ঠ ডেস্ক ॥ কিশোরগঞ্জে পিকআপ উল্টে এক পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া ঝালকাঠি, খুলনা ও ফরিদপুরে একজন করে নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কিশোরগঞ্জ ॥ কটিয়াদীতে পিকআপ ভ্যান উল্টে একই পরিবারের তিনজস নিহত হয়েছে। তারা হলো- রজব আলী (৫৫), তাঁর স্ত্রী সালমা আক্তার (৪২) ও তাদের দেড় বছরের শিশুপুত্র সিয়াম। মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ-ভৈরব সড়কের কটিয়াদীর পৌর এলাকার কদমতলিতে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ইটনার বাসিন্দা রজব আলী তাঁর স্ত্রী-সন্তানসহ মঙ্গলবার নারায়ণগঞ্জের ভাড়া বাসা থেকে আসবাবপত্র নিয়ে একটি পিকআপ ভ্যানে করে কিশোরগঞ্জের বিন্নাটী যাচ্ছিল। রাত ১২টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব সড়কের কটিয়াদী উপজেলার কদমতলি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় রজব আলী ও তার শিশুপুত্র সিয়াম। গুরুতর আহত সালমা আক্তারকে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা ও পরে জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

ঝালকাঠি ॥ ঝালকাঠি-বরিশাল সড়কের নলছিটির পূর্ব রায়াপুর বটতলায় সড়ক দুর্ঘটনায় আশামনি (১২) নামের ৩য় শ্রেণীর স্কুলছাত্রী নিহত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন প্রায় ১ ঘণ্টা এ সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। এ্যাম্বুলেন্সের চাকায় পিষ্ট হয়ে শিশুটি ঘটনাস্থলেই নিহত হয়।

খুলনা ॥ ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম হামিদুল সরদার (২৮)। বুধবার বিকেল ৪টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার গোবিন্দ কাটি চারাবটতলায় একটি ট্রাক পেছন থেকে ভ্যানকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এ সময়ে ভ্যানচালক আহত হয়।

ফরিদপুর ॥ একটি মাইক্রোবাস এক শিশুকে চাপা দিলে সে নিহত হয়।

এরই প্রতিবাদে এলাকাবাসী মাইক্রো চালককে গণপিটুনি দিলে সে মারাত্মক আহত হয়। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত শিশু বৃষ্টি (৪) নগরকান্দার কাইচাইল ইউনিয়নের জিয়াকুলী গ্রামের নজরুল ইসলামের মেয়ে।