১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নাটোরে ড্রেজারের গর্তে পড়ে আরও এক শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ৩০ মার্চ ॥ সিংড়ার আত্রাই নদীতে বুধবার দুপুরে বালু তোলার ড্রেজারের গর্তে ডুবে তোহা হোসেন (৭) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশু তোহা পৌর শহরের সরকারপাড়া মহল্লার ট্রাক ড্রাইভার উজ্জ¦ল হোসেনের ছেলে এবং ব্রাইট স্টার কিন্ডারগার্টেনের প্লে-শ্রেণীর ছাত্র। এ নিয়ে গত তিন বছরে ৫ শিশুর প্রাণহানির ঘটনা ঘটল। এলাকাবাসীরা জানায়, বাড়ির পাশে আত্রাই নদীতে মায়ের সাথে গোসল করতে যায় শিশু তোহা। এ সময় নদীতে ড্রেজার দিয়ে বালু তোলা গর্তের ভিতর পড়ে শিশু তোহার মৃত্যু হয়। পরে স্থানীয়রা গর্তের ভিতর থেকে মৃতদেহ উদ্ধার করে।

রূপগঞ্জে মনির হত্যা ॥ গ্রেফতার-২

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৩০ মার্চ ॥ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মনির হত্যার মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার ভোলারচর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলো ওই এলাকার আবু সাঈদের ছেলে মিল্লাত হোসেন ও দুলাল মিয়ার ছেলে সোহেল মিয়া।

পুলিশ জানায়, মাদক নিয়ে গত ১৩ মার্চ মধ্য রাতে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মিল্লাত হোসেন, শাওন, আবু সাঈদ, ফয়সাল, রবিন, সোহেল, শুক্কুরসহ ৮/১০ জনের একদল সন্ত্রাসী মনির হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে বলে তার পরিবার দাবি করেছে।

শিক্ষার্থী অপহরণের অভিযোগে মামলা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৩০ মার্চ ॥ উপজেলার রানীপুড়া এলাকা থেকে স্কুলছাত্রী সানজিদা আক্তারকে অপহরণের ঘটনায় মামলা করা হয়েছে। বুধবার দুপুরে অপহরণের শিকার ওই স্কুলছাত্রীর ভাই সাদ্দাম হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলাটি করেন। সানজিদা আক্তার রানীপুড়া হাজী আবু তাহের ভুইয়া সিনিয়র মহিলা মাদ্রাসার ৮ম শ্রেণীর শিক্ষার্থী। সাদ্দাম হোসেন জানান, বিভিন্ন সময় মাদ্রাসায় যাওয়ার পথে পার্শ্ববতী কেন্দুয়া পাড়া এলাকার রতন মিয়ার বখাটে ছেলে শাহ আলম প্রায় সময় সানজিদা আক্তারকে উত্যক্ত করত ও কুপ্রস্তাব দিত।

ভোলায় নির্বাচনী সংঘর্ষ ॥ আহত ৩৫

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ৩০ মার্চ ॥ ভোলা সদরের রাজাপুর ইউনিয়নে প্রার্থীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। বুধবার সকালে রাজাপুরের জনতা বাজারে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী রেজাউল হক মিঠু চৌধুরী এবং মেম্বার প্রার্থী ইমাম হাসান চৌকিদার ও আবদুস সালাম গ্রুপের সর্মথকরা এক হয়ে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান খানের কর্মী সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এ সময় উভয় পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ ধাওয়া পাল্টাধাওয়া ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ছাড়া পূর্ব ইলিশা ইউনিয়নের মাদ্রাসার হাট এলাকায় মেম্বার প্রার্থী কামাল ও তোফাজ্জল হোসেন পাটোয়ারির মধ্যে মঙ্গলবার রাতে ব্যাপক সংঘর্ষ হয়। দুটি সংঘর্ষের ঘটনায় অন্তত ৩৫ জন আহত হয়েছে।

মোহনগঞ্জে আহত ৫

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা থেকে জানান, উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের ইউপি নির্বাচনে জনসংযোগের সময় মঙ্গলবার রাতে বিএনপি প্রার্থী আহমেদ আলী হীরা ও আওয়ামী লীগ প্রার্থী আমিনুল ইসলাম সোহেলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধলে দুই পক্ষের ৫ জন আহত হন। আহতরা হলেন সেলিম, বাবুল, মমতা বেগম, নূর মিয়া, মোহন মিয়া।

গাইবান্ধায় শিবির নেতাসহ গ্রেফতার ১৭

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৩০ মার্চ ॥ পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের মুংগেশপুর ধাপর গ্রামের বাসিন্দা জামায়াতের সক্রিয় কর্মী রাজু মিয়া ওরফে সাজু (৩০), একই গ্রামের যুবদল কর্মী আরিফুল ইসলামসহ (২৫) জেলার বিভিন্ন স্থান থেকে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকাল পর্যন্ত পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে সন্ত্রাস, হত্যা, নারী নির্যাতন, মাদক ব্যবসা ও ডাকাতির অভিযোগে মামলা রয়েছে।