২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্বাধীনতা দিবস ক্রীড়া

কারাতে বিজিবি ও রাজশাহী চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার ॥ ‘স্বাধীনতা দিবস কারাতে প্রতিযোগিতা’ শেষ হয়েছে বুধবার। জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত পুরুষ সিনিয়র বিভাগে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) এবং শিশু বিভাগে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন হয়েছে। প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন জাতীয় ক্রীড়া পরিষদের যুগ্ম সচিব অশোক কুমার বিশ্বাস।

কাবাডির ফাইনালে সেনাবাহিনী ও বিজিবি

স্পোর্টস রিপোর্টার ॥ পল্টনে কাবাডি স্টেডিয়ামে চলমান ‘মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়-ওয়ালটন স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতা’র ফাইনালে উঠেছে বাংলাদেশ সেনাবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবারের খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ১ লোনাসহ ২৩-৮ পয়েন্টে বাংলাদেশ পুলিশকে এবং বিজিবি ১৯-১৬ পয়েন্টে বাংলাদেশ বিমানবাহিনীকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়।

সাইক্লিং

স্পোর্টস রিপোর্টার ॥ ঢাকা সাইক্লিং ক্লাবের আয়োজনে আগামী শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম চত্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘স্বাধীনতা দিবস সাইক্লিং প্রতিযোগিতা।’ প্রতিযোগিতা শুরু হবে সকাল সাড়ে ৯টায়। এই প্রতিযোগিতা পুরুষ, মহিলা, বালক ও বালিকা এই চার ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। বিশেষ অতিথি থাকবেন বিশিষ্ট নৃত্যশিল্পী মুনমুন আহমেদ ও মোঃ আনিসউজ্জামান। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ঢাকা সাইক্লিং ক্লাবের সভাপতি ও বিশিষ্ট ক্রীড়াবিদ জোবেরা রহমান লিনু।

নির্বাচিত সংবাদ