২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকিটাকি

দস্যু প্রীতি!

খুব তাড়াতাড়ি পর্দায় দেখা যাবে প্রীতি জিনতাকে। শেষ তাকে ২০১৩ সালে ‘ইশ্ক ইন প্যারিস’ ছবিতে দেখা গিয়েছিল। এবার তিনি নীরজ পাঠকের ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে অভিনয় করবেন। বিয়ের পর এটাই প্রীতির প্রথম কাজ। এছাড়া রয়েছেন সানি দেওল, আমিশা প্যাটেল, মিঠুন চক্রবর্তীও। ছবিতে এক দস্যুর চরিত্রে অভিনয় করবেন প্রীতি!

নতুন চমক!

সবাই ভেবেছিলেন সুপারহিট ত্রয়ীকেই ফিরিয়ে আনবেন করণ জোহর। কিন্তু বলিউডের সাম্প্রতিক খবর কিন্তু রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা নন। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর সিক্যুয়ালে তারা থাকছেন না। গুঞ্জন সঠিক হলে এ ছবিতেই অভিষেক হতে চলেছে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের। সারার সঙ্গে পর্দায় দেখা যাবে শহিদ কাপুরের ভাই ঈশান খট্টরকে।

মজার কথা হল, গুঞ্জন সত্যি হলে আর একটি বিষয়ও ঘটবে। পর্দায় মুখোমুখি দাঁড়াবেন ঈশান এবং সারা। ঠিক একসময়ে যেভাবে পর্দায় দাঁড়িয়েছিলেন শহিদ এবং কারিনা।

‘কাহানি ২’ শুরু

হিন্দি রহস্য থ্রিলার ছবি ‘কাহানি’ এখনও মানুষের মনে দাগ কেটে আছে। এবার শূটিং শুরু হল ‘কাহানি ২’-এর। ভারতের কালিম্পঙে সুজয় ঘোষ পরিচালিত এই ছবির কাজ শুরু করলেন বিদ্যা বালান। নিজে সে কথা টুইট করে জানিয়েছেন বিদ্যা।

নির্বাচিত সংবাদ