২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নোয়াখালীতে খেলার মাঠে যুবককে পিটিয়ে হত্যা করেছে শিবির

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৩০ মার্চ ॥নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে শিবির ক্যাডাররা মোঃ সোহেল (২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে। বুধবার বিকেল পাঁচটার দিকে ইউনিয়নের চাঁন কাশেমপুর গ্রামের খুরশিদা বালিকা বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বেগমগঞ্জ থানার পুলিশ রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত মোঃ সোহেল চাঁন কাশেমপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে। তিনি ঢাকার একটি ব্যাগ কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। গত ১০-১৫দিন পূর্বে ছুটিতে বাড়ি আসেন।

স্থানীয় ইউপি সদস্য অজি উল্যাহ্ জানান, শিবির ক্যাডারদের পিটুনিতে সোহেল নিহত হয়েছে। বিকেলে খেলার মাঠে ৮-৯ শিবিরকর্মী কাঠের ব্যাট ও স্ট্যাম্প দিয়ে সোহেলকে পেছন থেকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এক পর্যায়ে সোহেলের মাথা, কপাল ও চোয়ালের কয়েকটি অংশ থেঁতলে গেলে সে মাটিতে পড়ে যায়। পরে শিবির ক্যাডাররা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন সোহেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার এসআই জলিল উদ্দিন শিবিরের পিটুনিতে যুবক নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বুধবার রাতে ঘটনাস্থল থেকে জানান, এ ঘটনায় নিহতের পরিবারকে থানায় মামলা দায়ের করার জন্য বলা হয়েছে।