১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে সাত খুন ॥ শহীদুল ইসলাম ও নজরুলের সহযোগী শাহজালালের স্বাক্ষ্যগ্রহণ

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় আজ বৃহস্পতিবার আদালতে স্বাক্ষীদের স্বাক্ষ্য গ্রহণ ও জেরা করা হয়েছে। নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহিদুল ইসলাম ও নজরুলের সহযোগী শাহজালাল নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে তাদের স্বাক্ষ্য প্রদান করেন। আদালত আগামী ৪ এপ্রিল পরবর্তী স্বাক্ষীদের সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করেছেন।

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী সকাল দশটায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রধান আসামী নূর হোসেন, র‌্যাবের চাকুরিচ্যুত তিন কর্মকতা লেফটেনেন্ট কর্ণেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ হোসেন ও লেফটেনেন্ট কমান্ডার এম এম রানাসহ গ্রেফতারকৃত ২৩ আসামীকে আদালতে হাজির করা হয়। পরে আসামীদের উপস্থিতিতে সকাল সাড়ে দশটা থেকে দুপুর দেড়টা পর্যন্ত আসামীদের উপস্থিতিতে পর্যায়ক্রমে নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম (শহীদ চেয়ারম্যান) ও নজরুলের সহযোগী শাহজালালের সাক্ষ্য গ্রহণ করা হয়। সাক্ষ্য গ্রহণ শেষে আসামীপক্ষের আইনজীবিরা তাদের জেরা করেন।

এর আগে কয়েক দফায় সাক্ষীদের স্বাক্ষ্য গ্রহণের পর গত ২৮ মার্চ ৭ খুন মামলায় কয়েকজন আসামীর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডকারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট চাঁদনী রূপম ও নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের বন্ধু নিহত মনিরুজ্জামান স্বপনের ভাই মিজানুর রহমান রিপনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত।