১৮ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাগুরার ১২টি ইউপিতে শান্তিপূর্ণূভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত

 মাগুরার ১২টি ইউপিতে শান্তিপূর্ণূভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, মাগুরা॥ উৎসব মুখর পরিবেশে আজ বৃহস্পতিবার ২য় ধাপে মাগুরা সদর উপজেলার ১২ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । ১২ টি ইউপির নির্বাচনে ৪৮ জন চেয়ারম্যান , ৪৩৭ জন পুরুষ মেম্বার এবং ১১৭ জন মহিলা মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন । তাদের ভাগ্য নির্ধারিত হয় ।

শান্তিপূর্ণূভাবে ভোট কেন্দ্রে ভোটারদের লম্বা লাইন দেখা যায় । এর মধ্যে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য । প্রতিটি ভোট গ্রহন কেন্দ্রে কড়া নিরাপত্তামুলক ব্যবস্থা গ্রহন করা হয় । সদরের বেড় আকসিভোট গ্রহন কেন্দ্রে কাছে বিনা অনুমতিতে মোটর সাইকেল চালানোর সময় ভ্রাম্যমান আদালত ২জনকে ২ হাজার টাকা জরিমান করেন । ভোট গ্রহনকেন্দ্রের বাইরে ছিল উৎসব মুখর পরিবেশ ।

মাগুরার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, শান্তি পূর্ণভাবে নির্বাচনের লক্ষ্যে ১১৫টি ভেট কেন্দ্রে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা ব্যবস্থা গ্রহন করা হয় ।

জেলা নির্বাচন অফিসার আহমেদ আলী জানান , মাগুরা সদরের ১২টি ইউপিতে মোট ভোটার ১ লাখ ৮০ হাজার ৮৩২ জন। এর মধ্যে পুরুষ ৯০ হাজার ১৯৩ জন ও মহিলা ভোটার ৯০ হাজার ৬৩৯ জন। ভোট গ্রহন কেন্দ্র ১১৫টি । ভোট কক্ষ ৫১৫টি । ১১৫ প্রিজাইডিং অফিসার , ৫১৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১০৩০ জন পোলিং অফিসার দ্বায়িত্ব পালন করেন ।