২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রায়পুরে অপহৃত সিএনজি চালক উদ্ধার ॥ নারীসহ দুইজনকে গনপিটুনী

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে অপহরণেরদইিদিন পর এক সিএনজি চালকসহ ও তার সহযোগীকে উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত কানামনি (৩০) নামে এক নারীকে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেলে উপজেলার চর আবাবিল ইউনিয়নের চরপাঙ্গাসিয়া গ্রামের একটি পরিত্যাক্ত বাড়ীতে এঘটনা ঘটে। গনপিটুনীর শিকার ওই নারীসহ উদ্ধার হওয়া দুইজন রায়পুর সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপহৃত সিএনজি চালক আমির হোসেন (১৮) ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম আলোনীয়া গ্রামের মৃত লেদু মিয়ার ছেলে ও তার সহযোগী রুবেল হোসেন (২৬) একই গ্রামের আব্দুর রশিদের ছেলে । এলাকাবাসী ও পুলিশ জানান, সিএনজি চালক আমির হোসেন(১৮)কে বুধবার সন্ধ্যায় হাসপাতালে একজন মুমুর্ষরোগী নেয়ার কথা বলে কানামনি হায়দরগঞ্জ বাজারে নিয়ে একটি বাড়ীতে আটকে রাখে। তারা তিন লাখ টাকা মুক্তিপন না দিলে প্রানে মেরে ফেলার কথা জানায় সিএনজি চালকের স্বজনদের । মুক্তিপনের টাকা দিতে দেরি করায় ওই জায়গা থেকে আমিরকে চরপাঙ্গাসিয়া গ্রামের একটি পরিত্যক্ত বাড়ীতে নিয়ে যাওয়া হয়। সেখানে কয়েক সহযোগী কানামনির সাথে আমিরের অবৈধ সম্পর্ক রয়েছে অপবাদ দিয়ে নিয়ে হাত-পা বেধে রাত ভর অমানুষিক নির্যাতন চালায়। এঘটনা এলাকাবাসী বুঝতে পেরে বৃহস্পতিবার বিকেলে অপহৃত আমিরকে উদ্ধার করে এবং ওই নারীসহ দুইজনকে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন বলেন, উদ্ধার হওয়া অপহৃত অটোরিক্সা চালক সহ দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।