১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় পরকীয়ার জেরে স্বামী খুন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩১ মার্চ ॥ মহাদেবপুরে স্ত্রীর পরকীয়ার জের ধরে স্বামী খুন হয়েছেন। ঘটনাটি ঘটে বুধবার রাত ১১টার দিকে উপজেলার সফাপুর ইউনিয়নের বিনোদপুর গ্রামে। জানা গেছে, বিনোদপুর গ্রামের রবিয়া উড়াওয়ের পুত্র বিপু উড়াওয়ের স্ত্রী সরস্বতীর সঙ্গে একই গ্রামের জয়েন উদ্দীনের পুত্র সামসুল আলম পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানি হলে বিপু উড়াও গত এক সপ্তাহ আগে উক্ত সামসুলকে তার বাড়িতে না আসার জন্য বলে। এতে ক্ষিপ্ত হয় সামসুল। অবশেষে বুধবার রাতে সামসুল বিপুকে বাড়ি থেকে ডেকে বের করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পথেই সে মারা যায়।

চাঁদপুরে ঠিকাদার

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর থেকে জানান, ফরিদগঞ্জ উপজেলার রূপসা এলাকায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে মমিন হোসেন বাবুল (২৫) নামে এক ঠিকাদার খুন হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে ফরিদগঞ্জ ও রূপসার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা মমিনের সঙ্গে থাকা মোটরসাইকেল নিয়ে যায়। মমিন রূপসা এলাকার জামালপুর গ্রামের মিজানুর রহমান খোকনের ছেলে। তিনি ঢাকায় ঠিকাদার হিসেবে কাজ করতেন। মমিনের চাচাত ভাই নুরে আলম জানান, রাত ১০টার দিকে তারা অন্য রোগী নিয়ে হাসপাতালে আসে।

এ সময় তারা রক্তাক্ত অবস্থায় তার চাচাত ভাই মমিনকে হাসপাতালে পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিক তারা ওই হাসপাতাল থেকে উদ্ধার করে চাঁদপুর ভেলবিউ হাসপাতালে আনে। সেখানে ভর্তি না নেয়ার কারণে রাত ১২টার দিকে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

সাভারে দুই ব্যক্তি

নিজস্ব সংবাদদাতা, সাভার থেকে জানান, সাভার ও আশুলিয়া থানা এলাকায় দুই ব্যক্তি খুন হয়েছে। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। জানা গেছে, বৃহস্পতিবার ভোর ছয়টার দিকে সাভার মডেল থানাধীন হেমায়েতপুরের নন্দখালীস্থ ‘হলমার্ক’ গার্মেন্টসের পাশে খালি জায়গায় অজ্ঞাত এক ব্যক্তির (৪৫) জবাই করা মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। অপরদিকে একই দিন সকালে আশুলিয়া থানাধীন জামগড়া এলাকায় একটি বাড়ি থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

মংলা পৌর মেয়র সাসপেন্ড

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মংলা পোর্ট পৌরসভার মেয়র বিএনপি নেতা জুলফিকার আলীকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। বৃহস্পতিবার বিকেলে বাগেরহাটের জেলা প্রশাসকের দফতরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ওই আদেশের কপি পৌঁছায়। বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর আলম এ খবরের সত্যতা নিশ্চিত করেন। নানা অনিয়মের অভিযোগে বুধবার তাকে বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত মেয়র জুলফিকার আলী মংলা পৌর বিএনপির সাধারণ সম্পাদক।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে উপ-সচিব (পৌর-১) আবদুর রউফ মিয়া স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে যে, পৌরসভার অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের প্রাপ্য বকেয়া বেতন, ভবিষ্যত তহবিল, আনুতোষিক ভাতা, প্রভিডেন্ট ফান্ড ও সিকিউরিটি বাবদ প্রাপ্য বকেয়া পাওনাদি পরিশোধ করার জন্য অনুরোধ করা হলেও বার বার অমান্য করে অবসরপ্রাপ্তদের পাওনাদি পরিশোধ করেননি।

কক্সবাজার সীমান্তে ৩৯ রোহিঙ্গাকে মিয়ানমারে ফেরত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার বিজিবি ১৭ ব্যাটালিয়নের জওয়ানরা ৩৯ মিয়ানমার নাগরিককে আটক করে স্বদেশে ফেরত পাঠিয়েছে। বৃহস্পতিবার সকালে ঘুমধুম বেতবুনিয়া বাজার ও তুমব্র পশ্চিমকুল এলাকায় বিজিবি জওয়ানরা পৃথক এ অভিযানে তাদের আটক করে। ব্যাটালিয়ন সূত্র জানায়, অবৈধ অনুপ্রবেশকারী মিয়ানমারের ৩৯ নাগরিককে খাবার ও চিকিৎসা সেবা প্রদান শেষে বৃহস্পতিবার বিকেলে সে দেশে পাঠিয়ে দেয়া হয়েছে।