২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুলনায় কাভার্ড ভ্যানের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে খুলনা-যশোর মহাসড়কের দৌলতপুর ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। নিহতের নাম অঞ্জন কুমার সরকার (৫০)। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) দৌলতপুর থানার উপ-পরিদর্শক ছিলেন। তার বাড়ি বরগুনা জেলার সদর থানার গাবতলী গ্রামে। স্ত্রী ও একমাত্র ছেলে নিয়ে দৌলতপুরে থাকতেন বলে জানা গেছে। পুলিশ জানান, কেএমপির দৌলতপুর থানার উপ-পরিদর্শক অঞ্জন সরকার বৃহস্পতিবার বেলা ১১টার দিকে একটি মামলা তদন্তের জন্য থানা থেকে বের হয়ে মোটরসাইকেলযোগে খুলনা-যশোর মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে দৌলতপুর ক্লাবের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়।

ভালুকায় নিহত দুই

নিজস্ব সংবাদদাতা, ভালুকা ময়মনসিংহ থেকে জানান, ঢাকা ময়মনসিংহ মহাসড়কে উপজেলার নায়েবের বাজারে বৃহস্পতিবার ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে গেলে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছে। জানা যায়, নরসিংদী থেকে নোনা ইলিশ নিয়ে আসা পিকআপটি ময়মনসিংহের ত্রিশালে যাওয়ার পথেওই স্থানে একই দিক থেকে আসা একটি ট্রাক ওভারকেট করতে গিয়ে পিকআপটিকে চাপ দিলে পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ৩০ ফুট নিচে খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার নরসিংদী জেলার বলাই (২৫), অপর অজ্ঞাত পুরুষকে (৪০) মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জে ঠিকাদার আটক ॥ প্রতিবাদে রাতভর থানায় আইভী

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৩১ মার্চ ॥ নারায়ণগঞ্জ শহরের জিমখানা-বাবুরাইল এলাকায় রেলওয়ের জমিতে সিটি কর্পোরেশনের উদ্যোগে ঢাকার হাতিরঝিলের আদলে নির্মাণাধীন লেক ও বিনোদন পার্কের ঠিকাদার জাকির হোসেনকে পুলিশ গ্রেফতার করে। এ ঘটনার প্রতিবাদে রাতভর থানায় অবস্থান করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী।

গ্রেফতারের খবর পেয়ে বুধবার রাত ১১টা থেকে অবস্থান নিয়ে ভোর ৬টা পর্যন্ত ৭ ঘণ্টা মেয়র আইভী থানায় অবস্থান শেষে বাড়ি ফিরে যান। বুুধবার রাতে রেলওয়ের এস্টেট অফিসের কানুনগো ইকবাল মাহমুদ বাদী হয়ে সিটি কর্পোরেশনের দুই ঠিকাদারসহ অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে সদর মডেল থানায় এই মামলা দায়ের করেন।