২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইবিতে তিন ভবনের ভিত্তি স্থাপন

ইবি সংবাদদাতা ॥ ইসলামী বিশ্ববিদ্যালয়ের তিন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভবন তিনটির মধ্যে রয়েছে দ্বিতীয় কলা অনুষদ ভবন, একটি ছাত্র হল এবং শেখ হাসিনা হলের বর্ধিতাংশ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী মকবুল আহমেদ, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রুহুল কুদ্দুস মোঃ সালেহ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এস আব্দুল লতিফ, ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অমিত কুমার দাস প্রমুখ।

স্পিরিটসহ পিকআপ ভ্যান জব্দ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর বিমানবন্দর সড়কে অভিযান চালিয়ে ১২০ লিটার স্পিরিটসহ একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। বুধবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম এ অভিযান চালায়। এ ঘটনায় ভ্যানচালক আনোয়ার হোসেনকে (৩৮) আটক করা হয়েছে।

কোটি টাকার কারেন্ট জাল উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৩১ মার্চ ॥ ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে একটি যাত্রীবাহী লঞ্চ থেকে মালিকবিহীন বুধবার রাতে ৫ লাখ ৭৬ হাজার ৮শ’ বর্গমিটার কারেন্ট জাল উদ্ধার করেছে কোস্ট গার্ড পাগলা স্টেশনের সদস্যরা। এর মূল্য প্রায় ১ কোটি ১৫ লাখ ৩৬ হাজার টাকা। কারেন্ট জালগুলো উদ্ধারের পর নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা আক্তার চৌধুরীর কাজে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় ইউএনওর উপস্থিতিতে উদ্ধারকৃত এসব কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

মাদকসেবীর দ-

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ৩১ মার্চ ॥ রায়পুরে মিজানুর রহমান (২২) নামে এক মাদকসেবীকে ৬ মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজেস্ট্রেট শারমিন আলম এ রায় প্রদান করেন। মিজান উপজেলার উত্তর রায়পুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে।

কিবরিয়া হত্যা মামলায় সাক্ষ্য গ্রহণ

স্টাফ রিপোর্টার সিলেট অফিস ॥ সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার তিনজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। যারা সাক্ষ্য দিয়েছেন- আলী আফসর, জসিম উদ্দিন ও সৈয়দ সুহেল। বৃহস্পতিবার সাক্ষ্যগ্রহণ শেষে আদালতের বিচারক মকবুল আহসান আগামী ৭ এপ্রিল পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন। কিবরিয়া হত্যা মামলার ৩২ আসামির মধ্যে ৮ জন জামিনে, ১৪ জন কারাগারে ও ১০ জন পলাতক রয়েছেন। বৃহস্পতিবার এ মামলার আসামি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বাবর ছাড়া সকল আসামি আদালতে উপস্থিত ছিলেন।

নির্বাচিত সংবাদ