১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিশ্ব কাঁপানো দশ সুন্দরী

চলতি বছরের সেরা সুন্দরী কারা? সুন্দরের সংজ্ঞা একেকজনের কাছে একেক রকম। তাই তালিকা তৈরি একটু কঠিন। আসুন জেনে নেই, অনলাইন রেটিং ওয়েবসাইট ‘আইএমডিবি’-র তালিকা অনুযায়ী শীর্ষ দশ সুন্দরীর কথা।

সেইলিন উডলি

মার্কিন অভিনেত্রী সেইলিন উডলি আছেন তালিকার এক নম্বরে। ২৪ বছর বয়সী এই সুন্দরীর উচ্চতা পাঁচ ফুট আট ইঞ্চি। তিনি ‘ডি বেস্টিমুং-ডাইভারজেন্ট’ ছবিতে অভিনয় করে আলোড়ন তুলেছেন।

জেনিফার লোপেজ

মার্কিন অভিনেত্রী জেনিফার লোপেজকে চেনেন না এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। তাঁর কদর অনেক। ‘আইএমডিবি’ তাঁকে উল্লেখ করেছে ‘আউট অফ সাইট’ এর অভিনেত্রী হিসেবে। লোপেজের বয়স এখন ৪৬ বছর।

দীপিকা পাডুকোন

বলিউড তারকা দীপিকা পাডুকোনের জন্ম ডেনমার্কের কোপেনহেগেনে। তাঁর অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিটি ব্যাপক সাড়া জাগায়।

ক্যান্ডিস সোয়ানপয়েল

মডেল হিসেবে জগতজোড়া খ্যাতি তাঁর। ভিক্টোরিয়াস সিক্রেট ফ্যাশন শো’র এক পরিচিত মুখ তিনি।

এমা ওয়াটসন

তাঁকে চেনেন না এমন কেউ কি আছেন? একবার গোপনে ঢাকা ঘুরেও গেছেন তিনি।

গাল গেডোট

ইসরাইলি অভিনেত্রী এবং মডেল গাল গেডোট রয়েছেন তালিকার ছয় নম্বরে। ২০০৪ সালে ‘মিস ইসরাইল’ খেতাবজয়ী এই সুন্দরী আলোচনায় এসেছেন ‘ফাস্ট এ্যান্ড ফিউরাস ৬’ ছবিতে অভিনয়ের মাধ্যমে।

টেইলর সুইফট

সঙ্গীত তারকা টেইলর সুইফট এখন গোটা বিশ্ব মাতাচ্ছেন তাঁর গান দিয়ে। ২০১০ সালে মাত্র ২০ বছর বয়সে ‘গ্র্যামি এ্যাওয়ার্ড’ জয় করে রেকর্ড গড়েছিলেন তিনি।

কেট আপটন

মডেল হিসেবে পরিচিত মুখ কেট আপটন। সম্প্রতি ‘গেমস অফ ওয়ার’ এর প্রচারণায় দেখা গেছে তাঁকে।

প্রিয়াঙ্কা চোপড়া

বাংলাদেশ, ভারতে এমন কাউকে পাওয়া যাবে কিনা সন্দেহ যিনি প্রিয়াঙ্কা চোপড়াকে চেনেন না। বলিউডি এই তারকার নজর এখন পশ্চিমের দিকে। সঙ্গীত শিল্পী হিসেবে ইতোমধ্যে তিনি বেশ সুনাম কুড়িয়েছেন যুক্তরাষ্ট্রে।

শাকিরা

লাতিন পপ সঙ্গীত শিল্পী শাকিরা এখনও সমান জনপ্রিয়। ‘আইএমডিবি’র তালিকায় দশ নম্বরে আছেন তিনি।