১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

বাংলা নববর্ষ সামনে রেখে দেশীয় ডিজাইনে সেরা ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে এক্সক্লুসিভ পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে শত শত ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শার্ট, বাচ্চাদের টি-শার্ট ও পাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের শো-রুমে। বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৫, ৮, ৯ ও ৮৪ (২য় তলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০।

সমীকরণ

ফ্যাশন হাউস সমীকরণ প্রতিটি দিবসে সাজে নতুন সাজে। নান্দনিক ডিজাইনের সব নতুন পোশাক নিয়ে হাজির হয় প্রতিটি উপলক্ষে। সমীকরণের কর্ণধার রাজু আহাম্মেদ বলেন, আমার কাছে মনে হয়, পোশাক শিল্পীর ক্যানভাস। তাই পোশাক ছাড়া ফ্যাশনেবল হওয়া সম্ভব না। তাই আমি চেষ্টা করি প্রতিটি পোশাক তারুণ্যের চিন্তা মাথায় রেখে ডিজাইন করার। সমীকরণের সব পোশাক সুতি কাপড়ের তৈরি। সমীকরণে রয়েছে টিÑশার্ট, পলো টিÑশার্ট ও বাচ্চাদের পোশাক। এসব পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। যোগাযোগ : ৬২-৬৩ আজিজ সুপার মার্কেট (৩য় তলা) ঢাকা মোবাইল : ০১৯৩১৭৭৮৮৩১

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন বাংলা নববর্ষ উপলক্ষে এনেছে ভিন্ন ধরনের বৈশাখী পাঞ্জাবি। নতুন এ পাঞ্জাবিতে ফুটে উঠেছে বৈশাখের রঙিন আবহ। মুসলিম কালেকশন এ বছর কাজ করেছে বৈশাখী রঙের বাহার নিয়ে। প্রতিটি পাঞ্জাবি তৈরি করেছে ভিন্ন ভিন্ন রঙে। শতভাগ সুতি কাপড়ে তৈরি এসব পাঞ্জাবিতে ব্যবহার করা হয়েছে গরম উপযোগী কাপড়। এছাড়া তরুণদের প্রয়োজন ও বর্তমান ফ্যাশন ট্রেন্ডের বিষয়গুলো সামনে রেখে মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬, হট লাইন: ০১৭৬১৫২২২২১।

জীনাত

নগরীর বনানীতে অবস্থিত জীনাত ফ্যাশন তিন দিনব্যাপী বৈশাখী উৎসব আয়োজন করতে যাচ্ছে। বাঙালীর ঐতিহ্যবাহী বিভিন্ন বৈশাখী পোশাক প্রদর্শিত হবে এ মেলায়। মেলাটি চলবে চার, পাঁচ ও ছয় এপ্রিল পর্যন্ত। মেলা উপলক্ষে ছয় এপ্রিল সন্ধ্যা ৭টায় জীনাতে ফ্যাশন শোর আয়োজন করা হবে।

উল্লেখ্য, বৈশাখ উপলক্ষে সাদা, হলুদ, সবুজ, কমলা, লাল, বেগুনিসহ সব ধরনের রঙের ব্যবহারে তৈরি করা হয়েছে বর্ণিল সব পোশাক। জীনাতের নিজস্ব ডিজাইনের তৈরি পোশাকে থাকছে বুননরীতি, মোটিফের ব্যবহার উপস্থাপনা, কালার বিন্যাস, ভ্যালু এ্যাডিশনে নানা মিডিয়ার ব্যবহারে নিপুণতা। প্রতিটি পোশাকের ডিজাইনে রয়েছে ভিন্নতা। জীনাতের পোশাকে দেশীয় প্যাটার্নের সঙ্গে ওয়েস্টার্ন প্যাটার্নের সমন্বয় করা হয়েছে। মোটিভ হিসেবে ব্যবহার করা হয়েছে এরাবিক ক্যালিওগ্রাফিক, ফোক মোটিভ, জিওমেট্রিক্যাল ও ফ্লাওয়ার মোটিভ। এছাড়া ঋতু বিবেচনায় ব্যবহার করা হয়েছে গরম উপযোগী দেশীয় সুতি কাপড়। ঠিকানা : আভা নীড়, বাড়ি ৫৪ (এ্যাপার্টমেন্ট ১/বি), রোড ১১, ব্লক এফ, বনানী, ঢাকা, ফোন : ০২-৯৮৬৩০৪৩, ০১৮১৮ ৮১৮৫১৫।

ওয়েস্টিন

হাঁটি হাঁটি পা পা করে ফ্যাশন হাউস ওয়েস্টিন ১০ বছর পার করল। ঢাকার স্থানীয় এক হোটেলে কেক কেটে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দশ বছর পূর্তি উদযাপন করা হয়। বিভিন্ন সেক্টরে কর্মদক্ষতার জন্য ওয়েস্টিনের কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কৃত করা হয়। ইতিমধ্যে ফ্যাশন হাউসটি ২১টি শাখা খুলতে সক্ষম হয়েছে।

লেইজার

লেইজার কালমেঘ-এর ভিলা এ্যান্ড কান্ট্রি ক্লাবের ৫টি বিলাসবহুল পুলভিলার মালিকানা সম্প্রতি বুঝিয়ে দেয়া হয়। মালিকানা হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী, উপমহাদেশের বিখ্যাত কবি, চলচ্চিত্র পরিচালক ও অস্কার বিজয়ী গীতিকার গুলজার, রুনা লায়লা, নায়ক আলমগীর এবং লেইজার বাংলাদেশের চেয়ারম্যান ওমর সাদাত ও ব্যবস্থাপনা পরিচালক সারওয়াত সিরাজ।