১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অস্ট্রেলিয়ার চুক্তিবদ্ধ খেলোয়াড় হলেন খাওয়াজা

অস্ট্রেলিয়ার চুক্তিবদ্ধ খেলোয়াড় হলেন খাওয়াজা

অনলাইন ডেস্ক॥ ক্রিকেট অস্ট্রেলিয়া ২০১৬-১৭ সময়ের জন্য ২০ জন খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করেছে। এ তালিকায় স্থান পেয়েছেন গত জুলাই থেকে চমৎকার ফর্মে থাকা পাকিস্তানি বংশোদ্ভূত ওসমান খাওয়াজা। তালিকায় আছেন জো বার্নস এবং এডাম ভোজেসও। এছাড়া চুক্তিবদ্ধ হয়েছেন গত বছর বাদ পড়া নাথান কুলটের নাইল, জন হেস্টিংস, পিটার নেভিল এবং পিটার সিডল। ক্রিকেট অস্ট্রেলিয়া আজ একথা জানায়। খবর এপির

ওসমান খাওয়াজা গত বছরের এই সময় বাম কনুইয়ের ইনজুরি থেকে সেরে উঠছিলেন। এরপর দলে ডাক পেয়েই রীতিমতো ফর্মে আছেন অজি এই ওপেনার। গত এক বছরে টেস্টে টানা ৪টি সেঞ্চুরি ও টি-২০ ক্রিকেটে দুটি সেঞ্চুরি করেন তিনি।

গত এক বছরে অস্ট্রেলিয়ার বেশ কয়েকজন শীর্ষসারির খেলোয়াড় অবসর নিয়েছেন। এরা হলেন সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক, ব্রাড হাদিন, রায়ান হ্যারিস, মিশেল জনসন, ক্রিস রজারস এবং শেন ওয়াটসন। ফলে ব্শে কয়েকটি পজিশন খালি ছিল যা ওসমান খাওয়াজা, জো বার্নসসহ নতুন চুক্তিবদ্ধদের দিয়ে পূরণ করা হলো।

অস্ট্রেলিয়ার চুক্তিবদ্ধ ২০ ক্রিকেটারের তালিকাটি হলো : জর্জ বেইলি, জো বার্নস, নাথান কুলটের নাইল, প্যাট্রিক কামিন্স, জেমস ফকনার, অ্যারন ফিনচ, জন হ্যাস্টিংস, যশ হ্যাজলউড, ওসমান খাওয়াজা, নাথান লিয়ন, মিশেল মার্শ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, পিটার নেভিল, পিটার সিডল, জেমস প্যাটিনসন, এডাম ভোজেস, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক এবং ডেভিড ওয়ার্নার।