১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে ঠাকুরগাঁঁওয়ে র‌্যালি ও আলোচনাসভা

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে ঠাকুরগাঁঁওয়ে র‌্যালি ও আলোচনাসভা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ “ভূমির বিধান জেনে রাখুন, প্রতারণা থেকে মুক্ত থাকুন”-এ শ্লোগানকে সামনে রেখ ভূমি সেবা সপ্তাহ উদ্যপন উপলক্ষে শুক্রবার ঠাকুরগাঁঁওয়ে র‌্যালি ও আলোচনাসভা করেছে জেলা প্রশাসন।

এ উপলক্ষে আজ শুক্রবার সকালে জেলা কালেক্টরেট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় । র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সভাকক্ষে দিবসের তাৎর্পয তুলে ধরে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রণালয়ের সচিব মেজবাহ্ উল আলম, সদর উপজেলা ভূমি উন্নয়ন কর্মকর্তা রাশেদুল হক প্রধান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জীতেন্দ্র নাথ রায়, অধ্যাপক মনতোষ কুমার রায়, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতারুজ্জামান সাবু, জেলা ভূমি অফিসার কল্যাণ সমিতির সভাপতি মোখলেসুর রহমান প্রমখূ।

বক্তাগন ভূমি উন্নয়ন কর আদায়, বৈধ ভূমি ব্যবহারকারীদের প্রয়োজনীয় সেবা প্রদান, অবৈধ ভূমি দখলদারদের উচ্ছেদসহ বিভিন্ন বিষয়ের উপর গুরুত্ব আরোপ করেন। এ কর্মসূচিতে সরকারি-বেসরকারি সংস্থার কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, শ্ক্ষিক, তহশিলদার, সাংবাদিকসহ অন্যান্য পেশাজীবিগন অংশ নেন।