১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাসের ধাক্কায় নিহত তিন

জনকণ্ঠ ডেস্ক ॥ বাসের ধাক্কায় কেরানীগঞ্জে মোটরসাইকেল আরোহী স্ত্রী নিহত ও স্বামী আহত হয়েছেন। এ ছাড়া খুলনার কিশোর ও ঝিনাইদহে এক আরোহী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কেরানীগঞ্জ ॥ ঢাকার কেরানীগঞ্জে স্বামীর সঙ্গে ঘুরতে বেরিয়ে যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছেন লাকি আক্তার (২০) নামে এক গৃহবধূ। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন স্বামী নাহিদ হোসেন (২৭)। শুক্রবার দুপুরে চুনকুটিয়া বেগুনবাড়ি সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার দুপুরে ওই দম্পতি জিয়ানগরের নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী একটি কমিউনিটি সেন্টারে বিয়ের বউভাতে অংশ নেন। সেখানে খাওয়া-দাওয়া শেষে তারা রাজধানীর উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হন। বেগুনবাড়ি সড়কে জ্যামে মোটরসাইকেল থেমে থাকা অবস্থায় পেছন থেকে একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে দুজনেই সড়কে ছিটকে পড়েন। এ সময় বাসের চাকা লাকি আক্তারের মাথা ওপর উঠে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খুলনা ॥ বাসের চাকায় পিষ্ট হয়ে তৌকির (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে খুলনা-যশোর মহাসড়কের মাইলপোস্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ওঠে। তারা প্রায় দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এ সময় ওই রাস্তা দিয়ে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের কর্মকর্তারা সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

ঝিনাইদহ ॥ কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বহরম আলী (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার বিকেলে কালীগঞ্জ উপজেলার বলাকান্দর নামকস্থানে নসিমন মোটরসাইকেল সংঘর্ষে এ নিহতের ঘটনা ঘটে। সে কালীগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে।