১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তনু হত্যার দ্রুত বিচার দাবিতে বিক্ষোভ চলছেই

জনকণ্ঠ ডেস্ক ॥ তনু হত্যার প্রতিবাদে ও দ্রুত বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন চলছেই। শুক্রবারও দেশের বিভিন্ন স্থানে হয়েছে মশাল মিছিল, বিক্ষোভ ও মানববন্ধন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বগুড়া ॥ সোহাগী জাহান তনু হত্যার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন হয়েছে। বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বাংলাদেশ যুব ইউনিয়ন ও উদীচী শিল্পীগোষ্ঠী বগুড়া জেলা শাখার উদ্যোগে শুক্রবার সকালে শহরের নবাববাড়ি রোডে জিলা স্কুলের সামনে প্রায় এক ঘণ্টা মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

বরিশাল ॥ তনু হত্যার বিচার দাবিতে শুক্রবার বিকেলে নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিল করেছে ছাত্র ইউনিয়ন ও যুব ইউনিয়ন । ছাত্র ইউনিয়নের জেলা সংসদের সভাপতি শারমিন জাহান পপির সভাপতিত্বে প্রতিবাদী সমাবেশে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি একে আজাদ, উদীচী শিল্পীগোষ্ঠীর জেলা সভাপতি বিশ্বনাথ দাস মুন্সি, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম খোকন, ছাত্র ইউনিয়ন বিএম কলেজ শাখার সভাপতি দীপঙ্কর কু-ু, প্রীতম চৌধুরী প্রমুখ।

ঈশ^রদী ॥ তনু হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে শুক্রবার সকালে বাজার রোডের প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয় । খেলাঘর, মানবাধিকার সংগঠন ও প্রেসক্লাবের পক্ষ থেকে এসব কর্মসূচীর আয়োজন করা হয়। স্বপন কুমার কু-ুর সভাপতিত্বে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য দেন অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা চান্না, ফজলুর রহমান ফান্টু, আলাউদ্দিন আহমেদ ও সাথীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ ।