১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আফগানিস্তানে অপহৃত দুই ব্র্যাক কর্মকর্তা উদ্ধার হয়নি

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১ এপ্রিল ॥ আফগানিস্তানে অপহৃত দুই ব্র্যাক কর্মকর্তার অপহরণের দায় স্বীকার করেছে অজ্ঞাত বন্দুকধারীরা। আফগান ব্র্যাক অফিসে ফোন করে অপহরণের দায় স্বীকার করেছে বন্দুকধারীরা। তবে এখন পর্যন্ত তাদের উদ্ধার করা যায়নি বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। ব্র্যাক ঢাকা অফিসের মুখপাত্র অপহৃতদের স্বজনদের জানিয়েছেন উদ্ধার প্রচেষ্টা পজেটিভলি এগোচ্ছে। ব্র্যাকের এ কথায় আস্বস্ত হতে পারছেন না অপহরণের স্বীকার সিরাজুল ইসলাম সুমন ও ইঞ্জিনিয়ার হাজী শওকত আলীর পরিবার। অপহরণের ঘটনা জানার পর থেকেই শুরু দু’পরিবারের কান্না যেন এখনও থামছে না।

অপহৃত ইঞ্জিনিয়ার হাজী শওকত আলীর ভাই মোহাম্মদ আলী বাবলু জানিয়েছেন, ব্র্যাক চীফ পিপুলস অফিসার মুনমুন সালমা চৌধুরীর সাথে তার বার বার যোগাযোগ হয়েছে। তিনি দু’দিন আগে জানিয়েছেন, অজ্ঞাত বন্দুকধারীরা আফগান ব্র্যাক অফিসে ফোন করে অপহরণের দায় স্বীকার করেছে। তাদের উদ্ধার পজেটিভলি এগোচ্ছে বলে ওই কর্মকর্তা জানিয়েছেন। তবে বন্দুকধারীরা মুক্তিপণ দাবি করেছে কিনা তা তিনি স্পষ্ট করেননি।

তাদের এ কথায় আস্বস্ত হতে পারছেন তারা। ইঞ্জিনিয়ার শওকত আলীর ৯০ বছরের ক্যান্সারে আক্রান্ত বৃদ্ধ মা মোছাঃ রওশন আরা বেগম ছেলের অপহরণের খবর শুনে বিছানায় শয্যাশায়ী। তিনি শুধুই ছেলের নাম ধরে প্রলাপ বকছেন।

নির্বাচিত সংবাদ