২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় চালক হেলপারসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ঝিনাইদহে বাস উল্টে চালক ও হেলপার নিহত এবং ৩০ যাত্রী আহত হয়েছেন। এছাড়া ট্রাকের ধাক্কায় সাতক্ষীরায় স্ত্রী নিহত ও স্বামী আহত এবং নারায়ণগঞ্জ ও কক্সবাজারে দুই শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

ঝিনাইদহ ॥ কালীগঞ্জে বাস উল্টে দুজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে কালীগঞ্জ শহরের মোবারকগঞ্জ সুগার মিলগেটে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসচালক হানেফ আলী (৪৫) ও বাস সুপার ভাইজার আবুল হাসেম (৩৫)।

জানা গেছে, কুষ্টিয়াগামী বাস মোবারকগঞ্জ সুগার মিলগেটের সামনে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হাািরয়ে ফেলে। সে সময় বাসটি মিলগেটে ধাক্কায় খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৩০ জন আহত হন।

সাতক্ষীরা ॥ তালায় ট্রাক ও মোটরসাইলের সংঘর্ষে সালেহা বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী মাসুদ মোড়লও আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে তালা-পাইকগাছা সড়কের গোনালি বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। হতাহত এই দম্পতি তালা উপজেলার জেঠুয়া গ্রামের বাসিন্দা।

কক্সবাজার ॥ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ফাহিম (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার সকাল ৯টায় স্কুলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় সৌদিয়া পরিবহনের একটি চেয়ার কোচ ফাহিমকে ধাক্কা দিলে সে আঘাত পায়। পথচারীরা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফাহিম জানারঘোনার মৌলভী নুরুল আবছারের পুত্র ও হাজীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।

নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে একটি ইটবোঝাই গাড়িচাপায় রাতুল (্৬) নামে এক শিশু নিহত হয়েছে। রাতুল কৃষ্ণপুরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে আড়াইহাজার পৌরসভাধীন কৃষ্ণপুরা এলাকায় ইট বোঝাই একটি গাড়ি শিশু রাতুলকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়ার পথেই শিশুটির মারা যায়।