২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রেমিকার গোয়াল ঘরে প্রেমিকের লাশ

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২ এপ্রিল ॥ নিখোঁজের ৬ দিন পর প্রেমিকার বাবার বাড়ির গোয়াল ঘরের মাটির নিচ থেকে মাদ্রাসা ছাত্র মনিরুজ্জামান মনিরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের কামারগাঁও গ্রামের আবুল হোসেনের বাড়ির গোয়াল ঘর থেকে মনিরের লাশ উদ্ধার করা হয়। পুলিশ প্রেমিকা মাদ্রাসা ছাত্রী রাবেয়া খাতুনকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে পাবনা আলিয়া মাদ্রাসার অনার্সের ছাত্র মনিরুজ্জামান মনির গত ২৭ মার্চ রাত ৮টার পর নিখোঁজ হয়। পাবনা সদর উপজেলার খয়েরবাগান থেকে মোটরসাইকেল যোগে বাংলা বাজারে যাওয়ার পথে সে নিখোঁজ হয়।

কুমিল্লায় সেপটিক ট্যাঙ্কে শিশুর লাশ

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২ এপ্রিল ॥ ইব্রাহিম নামের এক শিশু শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিখোঁজের ৩ দিন পর শনিবার দুপুরে পুলিশ বাড়ির একটি সেপটিক ট্যাঙ্ক থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেছে। জেলার বরুড়া উপজেলার শাকপুর গ্রামে এ নৃশংস হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত শিশু ইব্রাহিম সৌদি প্রবাসী আবুল কাসেমের পুত্র এবং স্থানীয় শাকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র।

ছাগলের বদলা নিতে ঠাকুরগাঁয়ে বৃদ্ধাকে পিটুনি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২ এপ্রিল ॥ মরিচ গাছ খেয়ে ফেলায় ছাগলের মালিক পঞ্চাশোর্ধ জামিলা বেগমকে লাঠি ও ইট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় প্রভাবশালী। ঘটনাটি ঘটে শনিবার বিকেলে সদর উপজেলার জগন্নাথপুর পশ্চিম হাজিপাড়া গ্রামে। স্থানীয়রা জানায়, প্রভাবশালী মুক্তু আলীর মরিচ ক্ষেতে একই গ্রামের জমিলা বেগমের ছাগল মরিচ গাছ খেয়ে ফেলে। মুক্তু আলী ছাগলটিকে বেঁধে রাখে। পরে জমিলা বেগম তার ছাগল চাইতে গেলে তাকে প্রথমে লাঠি ও পরে ইটের টুকরা দিয়ে পিটিয়ে জখম করে। জমিলা বেগম মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

জীববৈচিত্র্য সংরক্ষণে সভা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২ এপ্রিল ॥ শনিবার দুপুরে ধামইরহাটে বন্যপ্রাণীর আবাসস্থল খ্যাত আলতাদীঘি জাতীয় উদ্যানে বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণে স্থানীয় জনসাধারণের অংশগ্রহণে সচেতনতা বৃদ্ধিমূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বন কর্মকর্তা মোঃ আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বন সংরক্ষক অসিত রঞ্জন পাল।

বিতর্ক প্রতিযোগিতা

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ২ এপ্রিল ॥ শনিবার দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর জেলা পরিষদ মিলনায়তনে রায়পুর ক্লাবের উদ্যোগে “দারিদ্রই উন্নয়নের প্রধান অন্তরায়” শীর্ষক আন্তঃস্কুল ও মাদ্রাসা বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মারুফ বিন জাকারিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক কংকন চাকমা, ইউএনও শারমিন আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন, ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ প্রমুখ।