১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জয় হোক সিনেমার

চিত্রনায়িকা সানজিদা তন্ময়

বাংলা চলচ্চিত্রের স্বর্ণসময় এখন আর নেই। কিন্তু ভাল চলচ্চিত্রও এখনও তৈরি হচ্ছে। আর এই চলচ্চিত্র বিষয় নিয়ে উৎসব সত্যিই আনন্দের। আমি শুভকামনা জানাচ্ছি।

চিত্রনায়ক আনিসুর রহমান মিলন

চলচ্চিত্র উৎসব-২০১৬ উদযাপনকে আমি চলচ্চিত্রের একজন হিসেবে শুভকামনা জানাচ্ছি। উৎসব সাফল্যম-িত হোক আর বাংলা চলচ্চিত্রের জয় হোক। নতুন ভাবনা, নতুনের আহ্বানে মুখর হোক চলচ্চিত্র।

চিত্রনায়িকা তানিন সুবা

বাংলা চলচ্চিত্র নিয়ে আমি খুবই আশাবাদী। এই ক্রান্তিলগ্নে চলচ্চিত্রের উত্তরণ খুবই জরুরী। আর এই সময়ে চলচ্চিত্র উৎসব নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আমি চলচ্চিত্র উৎসবকে শুভকামনা জানাচ্ছি ।

চিত্রনায়ক নীরব

চলচ্চিত্রের সুবাতাস পূর্বের মতো বর্তমানেও লাগতে শুরু করেছে। বর্তমানে দেশে অনেক ভাল চলচ্চিত্র তৈরি হচ্ছে। নতুনদের সমাগম বাড়ছে, নতুন নির্মাতাও তৈরি হচ্ছে। চলচ্চিত্র উৎসব নিঃসন্দেহে একটি ভাল উদ্যোগ। আমি স্বাগত জানাচ্ছি এই উৎসবকে। জয় হোক চলচ্চিত্রের।

চিত্রনায়িকা আইরিন

বাংলা চলচ্চিত্রের জয়জয়কার সব সময়। পূর্বেও ছিল মাঝখানে অসময় পেরিয়ে এখন ভালভাবে উত্তরণের চেষ্টা চলছে। ভাল চলচ্চিত্র নির্মিত হচ্ছে, উৎসব সব সময় ভাল কিছুর বার্তা নিয়ে আসে। সেই জন্য চলচ্চিত্র উৎসব নিঃসন্দেহে খুবই আনন্দের খবর। আমি এই উৎসবের মঙ্গল কামনা করছি।