২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে দুইজন এবং চট্টগ্রাম, গফরগাঁও ও বরিশালে একজন করে নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সিরাজগঞ্জ ॥ ঢাকা-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার ষোলোমাইল এলাকায় ট্রাকচাপায় দুইজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে এক শিশু। আহতকে চান্দাইকোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেনÑ বগুড়া জেলার কুড়িগাতি গ্রামের সোহেল রানা ও রতœা বেগম।

চট্টগ্রাম ॥ বোয়ালখালী পৌরসভা এলাকায় অটোরিক্সা থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম মোর্শেদ (২৭)। শনিবার রাত ১১টার দিকে পেতন আউলিয়া শাহ্ মাজার এলাকার আইস ফ্যাক্টরি রোডে এ দুর্ঘটনা ঘটে।

গফরগাঁও, ময়মনসিংহ ॥ গফরগাঁওয়ে কলেজ রোড এলাকায় রবিবার সকালে ফাতেমা আক্তার শান্তা নামে এক গৃহবধূ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার কোলে থাকা দেড় বছরের শিশুসন্তান সাদমান গুরুতর আহত হয়। আহত শিশুকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা পেট্রোলিয়ামের হক ট্রেডার্সের একটি তেলের গাড়ি হোসেনপুর যাওয়ার পথে গফরগাঁও সরকারী কলেজের কাছে অটোরিক্সার সাথে ধাক্কা লাগে। এতে গৃহবধূ শান্তা মাটিতে পড়ে গেলে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার সামনে রাস্তা পারাপারের সময় পিকআপের চাঁপায় জাহানারা বেগম (৪৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত গৃহবধূ নগরীর কাশিপুর ইছাকাঠী এলাকার আবুল হোসেন তালুকদারের স্ত্রী।