২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বসুন্ধরায় বাড়ির ছাদ থেকে পড়ে পুলিশ কর্মকর্তার স্ত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাড়ির ছাদ থেকে পড়ে হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামের স্ত্রী জেসমিন আহমেদের মৃত্যু হয়েছে। ছাদ থেকে পড়ার পর উদ্ধার করে তাকে এ্যাপোলো হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রবিবার রাত পৌনে ৯টার দিকে গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আহাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি শুনেছি বাসার ছাদ থেকে পড়ে মারা গেছেন তিনি। নিহতের মরদেহ বর্তমানে এ্যাপোলো হাসপাতালে রয়েছে। ভাটারা থানার ওসি মোঃ নুরুল মুত্তাকিন বলেছেন, ছয়তলার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন জেসমিন আহমেদ। তাকে এ্যাপোলো হাসাপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ভবনের তৃতীয় তলায় সপরিবারে থাকেন হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল। ঘটনার সময় জেসমিনের সন্তানরা বাসায় ছিলেন। তবে ডিআইজি ছিলেন উত্তরায়। সহকর্মীর স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে রাতে পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হকসহ উর্ধতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।

এদিকে রাজধানীর মিরপুর শাহআলী থানাধীন উত্তর বিছিল এলাকার গার্ডেন রিভারভিউ এ্যাপার্টমেন্ট থেকে ফারহানা ইয়াসমিন (২৫) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ রাত ৮টার দিকে উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত ইয়াসমিনের স্বামী দেলোয়ার হোসেন শাহেদকে আটক করা হয়েছে।