২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্বাক্ষর-সিল জাল করে নিলাম ॥ দারোগার বিরুদ্ধে পরোয়ানা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ বিচারকের স্বাক্ষর ও সিল জাল করে সাড়ে ২৭ লাখ টাকায় ২৬টি জব্দকৃত মোটরসাইকেল নিলাম করায় দিনাজপুরে পুলিশের এসআই ও এক সোর্সের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

সোমবার দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এফএম আহসানুল হক বীরগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর হোসেন (বর্তমানে রাজশাহীর গোদাগাড়ী থানায় কর্মরত) ও পুলিশের সোর্স আবু সাঈদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামের আব্দুল গফ্ফারের দায়েরকৃত মামলায় অভিযোগ করা হয় যে, এসআই জাহাঙ্গীর ও সোর্স আবু সাঈদ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এফএম আহসানুল হকের স্বাক্ষর ও সিল জাল করে ২০১৫ সালের ২৫ থেকে ৩১ ডিসেম্বর এবং এ বছরের ১৪ এপ্রিল ২৬টি মোটরসাইকেল সাড়ে ২৭ লাখ টাকায় নিলাম করে। ২৬টি মোটরসাইকেল বীরগঞ্জ থানা পুলিশ বিভিন্ন সময় প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অভিযোগে আটক করে। সোমবার বিচারক মামলার ২৫ সাক্ষীর মধ্যে ২২ জনের সাক্ষ্যগ্রহণ করেন।

সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত তিন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা-যশোর মহাসড়কের ছয়ঘরিয়া মোড়ে এ ঘটনা ঘটে। সাতক্ষীরাগামী এ কে ট্রাভেলস নামের বাস চলন্ত যাত্রীবাহী নছিমনকে ধাক্কা দেয়। এতে মা ও মেয়ে রাস্তায় পড়ে গেলে তাদের গায়ের ওপর দিয়ে বাসটি চলে যায়। ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। নিহতরা হলেনÑ সাতক্ষীরা সদর উপজেলার চুপড়িয়া গ্রামের আব্দুর রউফের স্ত্রী সাহিদা খাতুন ও তার মেয়ে সালমা খাতুন এবং গোপিনাপুর গ্রামের জাকির হোসেনের স্ত্রী আমেনা খাতুন। নিহত মা ও মেয়ে শহরের অদূরে লাবসা এলাকার জুট মিলের শ্রমিক। ঘটনার সময় তারা বাড়ি থেকে ওই মিলে কাজ করতে যাচ্ছিলেন।

জয়পুরহাটে এক

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, পাহাড়পুর সড়কের দুর্গাদহ বাজারে রবিবার সন্ধ্যায় দীপক বর্মণ ইজিপাওয়ারের ধাক্কায় গুরুতর আহত হয়ে বগুড়ায় হাসপাতালে নেয়ার পথে মারা যান। পুলিশ ও এলাকাবাসী জানায়, দোগাছী ইউনিয়নের পাতুরিয়া বর্মণপাড়া গ্রামের দীপক বর্মণ দুর্গাদহ বাজারে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে ইজিপাওয়ারের ধাক্কায় গুরুতর আহত হন।