২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছুরি নিয়ে হামলায় যুক্তরাষ্ট্রে হামলাকারীসহ নিহত ৩

ছুরি নিয়ে হামলায় যুক্তরাষ্ট্রে হামলাকারীসহ নিহত ৩

অনলাইন ডেস্ক॥ যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যে ছুরি দিয়ে হামলা চালিয়ে দুইজনকে নিহত ও অপর দুইজনকে আহত করেছে এক ব্যক্তি। মঙ্গলবারের এই হামলার পর পুলিশের গুলিতে সন্দেহভাজন হামলাকারীও নিহত হয়েছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এক বিবৃতিতে ম্যাসাচুসেটস অঙ্গরাজ্য পুলিশ জানিয়েছে, বোস্টনের ৬৪ কিলোমিটার দক্ষিণের এক এলাকার একটি বাড়িতে দুইজনকে ছুরিকাঘাত করার পর কাছের সিলভার সিটি গ্যালেরিয়া বিপণীবিতানে গিয়ে আরো দুজনকে ছুরিকাঘাত করে হামলাকারী। এখানে গাড়ি দিয়ে আঘাত করে একটি দোকানের সামনের অংশ গুঁড়িয়ে দেয় সে।

এই বিপণীবিতানেই অফ-ডিউটিতে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক কর্মকর্তার গুলিতে নিহত হয় সন্দেহভাজন। দমকল বাহিনীর কর্মকর্তা মাইক মার্শাল জানান, সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটের দিকে ঘটনার খবর আসতে শুরু করায় 'অনেক' অ্যাম্বুলেন্স পাঠান তারা। ঘটনার পরপরই ছুরি হামলায় আহতদের হাসপাতালে নেওয়া হয়। এদের কারো কারো অবস্থা আশঙ্কাজনক ছিল।

পরে এক সংবাদ সম্মেলনে হামলাকারী ও ছুরিকাহত দুজনের মৃত্যু সংবাদ ঘোষণা করে পুলিশ। হামলার উদ্দেশ্য সম্পর্কে পরিষ্কার কোনো ধারণা পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশের বেশ কয়েকটি ইউনিট মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। আক্রান্ত বিপণীবিতানটিতে ১২৫টি দোকান, ১২ ইউনিট ফুড কোর্ট, কয়েকটি রেস্তোরাঁ এবং একটি সিনেমা হল আছে বলে জানা গেছে।