২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জামায়াতের ডাকা হরতালে রংপুর বিভাগে প্রভাব নেই

জামায়াতের ডাকা হরতালে রংপুর বিভাগে প্রভাব নেই

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ রংপুর বিভাগের আট জেলার হরতালের মাঠে নেই জামায়াত শিবির। আজ বৃহস্পতিবার ভোর ৫টা থেকে ঢিলোঢালাভাবে পালিত হচ্ছে ২৪ ঘন্টার হরতাল। নাম সর্বস্ব এই হরতাল চলবে শুক্রবার ভোর ৫টা পর্যন্ত।

মঙ্গলবার রাত ১২টা ১০ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিজামীর ফাঁসিকার্যকরের ঠিক আধা ঘণ্টা পরেই সারা দেশে হরতালসহ তিনটি কর্মসূচি দিয়ে গণমাধ্যমে বিবৃতি পাঠিয়েছিল জামায়াত।

এদিকে হরতালকে কেন্দ্র করে রংপুর মহানগরী সহ প্রতিটি জেলা উপজেলা শহরের বিভিন্ন স্থানে পুলিশ,বিজিবি ও র‌্যাবের টহল রয়েছে। এ ছাড়া সন্দেহভাজন হলেই মোটরসাইকেল বা প্রাইভেট কার মাইক্রোবাস আটকিয়ে পুলিশি তল্লাশী করা হচ্ছে।

রংপুর নগরীর বাস টার্মিনাল থেকে দূরপাল্লা সহ অভ্যান্তরিন রুটের যাত্রীবাহী বাস চলাচল করছে। সকাল থেকে অফিস, আদালত, ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান স্বাভাবিক নিয়মে খুলেছে।

রংপুর,নীলফামারী,পঞ্চগড়,ঠাকুরগাঁও,দিনাজপুর,কুড়িগ্রাম,লালমনিরহাট ও গাইবান্ধা জেলা ও উপজেলাগুলোতে হরতাল ঘিরে জামায়াত শিবির মিছিল মিটিং করার কোনো খবর পাওয়া যায়নি। সকাল সারে ১১টা পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে পুলিশ সুত্রে জানানো হয়।