২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

ঠাকুরগাঁওয়ে জামায়াতের হরতালের প্রভাব পড়েনি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ কার্যকরকে কেন্দ্র করে দলটির ডাকা হরতালের কোন প্রভাব পড়েনি ঠাকুরগাঁওয়ে। অন্যদিনের মতো যানবাহন চলাচল ও বিভিন্ন প্রতিষ্ঠান চলছে স্বাভাবিকভাবে।

বৃহস্পতিবার সকাল থেকে ২৪ ঘণ্টার হরতাল ডাকে জামায়াতে ইসলামী। হরতাল উপলক্ষে ঠাকুরগাঁও জেলা জুড়ে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে আইন-শৃঙ্খলা বাহিনী।

সরেজমিনে বেলা ৩টা পর্যন্ত দেখা গেছে, শহরের চৌরাস্তা, বাসষ্ট্যান্ড, আর্টগ্যালারী, ঠাকুরগাঁও-পঞ্চগড়, ঠাকুরগাঁও-ঢাকা রুটে যান চলাচল ছিল স্বাভাবিক।

পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের কোথাও যেন নাশকতামূলক কর্মকাণ্ড না হয় সেজন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

নাশকতা ও বিশৃঙ্খলা রোধে বুধবার রাত থেকেই র‌্যাব-পুলিশের নিয়মিত টহল কার্যক্রমও চলছে। গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশের চেকপোস্ট বাড়ানো হয়েছে।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, হরতালে নাশকতাকারীদের প্রতিরোধের সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুরো ঠাকুরগাঁও জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নাশকতা ও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য পুলিশ সদস্যদের পাশাপাশি গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।