১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সীতাকুন্ডে পাশবিক নির্যাতনে গৃহবধূর মৃত্যু॥ স্বামী ও শশুড়-শাশুড়ী পলাকত

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড (চট্টগ্রাম)॥ চট্টগ্রামের সীতাকুন্ডে স্বামী ও শশুড়-শাশুড়ীর পাশবিক নির্যাতনে বিবি জোহরা (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনার পর হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পালিয়ে যায় তার স্বামী,শশুড়-শাশুড়ীরসহ অন্যান্যরা। নিহত জোহরা দুই সন্তানের জননী ও উপজেলার পূর্ব মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার মৃত নুরুল হুদার পুত্র স্বপনের স্ত্রী। এ ঘটনায় শুক্রবার দুপুরে জোহরার বড় ভাই বাদী হয়ে সীতাকু- মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় বিবি জোহরার উপর পাশবিক নির্যাতন চালায় তার শশুড়ালয়ের লোকজন। নির্যাতনের এক পর্যায়ে গৃহবধূ অজ্ঞান হয়ে পড়লে তারা তাকে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় গৃহবধূর অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসক আহত বিবি জোহরাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এদিকে গৃহবধূর মৃত্যুর বিষয়টি জানতে পেরে চমেক হাসপাতালে তার লাশ ফেলে পালিয়ে যায় শশুড় বাড়ির লোকজন। স্থানীয় এলাকাবাসীর সংবাদ মাধ্যমে বিষয়টি জানতে পেরে শুক্রবার সকালে চমেক হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করেন বিবি জোহরার ভাই ও আতœীয় স্বজন। এ ঘটনায় পলাতক স্বামী,শশুড়-শাশুড়ীসহ কয়েকজনকে আসামী করে সীতাকুন্ড থানায় হত্যা মামলা (মামলা নং-১৫) দায়ের করেন।

সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার তদন্ত স্বাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।”