২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট ইউএনও ভালুকার কামরুল আহসান তালুকদার

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ট ইউএনও ভালুকার কামরুল আহসান তালুকদার

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও নারী উন্নয়নসহ বিভিন্ন সামাজিক খাতের উন্নয়নে সফল সমন্বয় ও বাস্তবায়ন এবং জনবান্ধব দাপ্তরিক পরিবেশ সৃষ্টিতে সফলতায় ব্যাপক দৃষ্টান্ত স্থাপন করায়, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার সম্মাননা ২০১৬ এ ভূষিত হয়েছেন ভালুকা উপজেলার নির্বাহী অফিসার মোঃ কামরুল আহসান তালুকদার। এ সব প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এই বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

ময়মনসিংহ বিভাগের আয়োজনে, ময়মনসিংহ জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে, শুক্রবার সকালে বিভাগীয় ইনোভেশন সার্কেল-২০১৬ এ অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের, মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম ইউএনও কামরুল আহসান তালুকদারকে বিশেষ সম্মাননা সনদ ও ক্র্যাষ্ট প্রদান করেছেন। তিনি ইতি পুর্বে, ঢাকা বিভাগে সেরা ইউএনও ও ময়মনসিংহ জেলায় সেরা ইউএনওর পুরস্কার অর্জন করেন।

বিভাগীয় ইনোভেশন সার্কেল-২০১৬ এ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের, মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও নারী উন্নয়নসহ বিভিন্ন সামাজিক খাতের উন্নয়নে সফল সমন্বয় ও বাস্তবায়ন এবং জনবান্ধব দাপ্তরিক পরিবেশ সৃষ্টিকারী ময়মনসিংহের ভালুকা উপজেলার ইউএনও মোঃ কামরুল আহসান তালুকদার মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ভিশন-২০২১ এর ডিজিটাল বাংলাদেশ গড়ার সফল দৃষ্টান্ত। দেশকে এগিয়ে নিতে, আমাদের উপর অর্পিত দায়িত্বসমুহের সফল বাস্তবায়নে সকলকেই ভালুকার ইউএনওর মতো দৃষ্টান্ত স্থাপন করতে হবে।

নির্বাচিত সংবাদ