১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাভারে ডিবি পরিচয়ে দু’যুবককে তুলে নিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৫ মে ॥ সাভারে দু’যুবককে ডিবি পুলিশ পরিচয়ে গাড়িতে তুলে একটি নির্জন স্থানে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা।

রবিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডের ‘সাভার নিউ মার্কেট’-এর সামনে এ ঘটনা ঘটে। আহত ওই দু’যুবককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দুপুরে সাভারের ডগরমোড়া এলাকায় নিজ বাড়ি থেকে মুদি দোকানদার আলামিন শিকদার (২৫) ও তার বন্ধু রবিন মিয়া (২০) এক আত্মীয়কে দেখতে হাসপাতালে যাওয়ার জন্য রওয়ানা দেয়। তারা সাভার নিউ মার্কেটের সামনে পৌঁছলে সাদা রঙের একটি প্রাইভেটকার থেকে তিন যুবক নেমে নিজেদের ‘ডিবি পুলিশ’ পরিচয় দিয়ে ‘তাদের নামে মামলা আছে’ এ কথা বলে গাড়িতে তুলে নিয়ে যায়। তাদের গাড়ির ভেতরে চোখ বেঁধে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের পাশে একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে হত্যার চেষ্টা চালায় ইমানন্দিপুর এলাকার সন্ত্রাসী রাজ্জাক ও তার লোকজন। নির্যাতনে মারা গেছে ভেবে তাদের সঙ্গে থাকা দু’টি মোবাইল ফোন ও নগদ কয়েক হাজার টাকা লুট করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। কিছুক্ষণ পরে জঙ্গলের পাশ দিয়ে হেঁটে যাওয়া এক রিক্সাচালক গোঙ্গানির শব্দ শুনে তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।